ধর্ষণের ঘটনায় সুপারভাইজার রিমান্ডে টাঙ্গাইলে চলন্ত বাসে

ধর্ষণের ঘটনায় সুপারভাইজার রিমান্ডে টাঙ্গাইলে চলন্ত বাসে

ডেক্স রিপোর্ট : টাঙ্গাইলে টিটি এন্টারপ্রাইজের চলন্ত একটি বাসে ‘মানসিক ভারসাম্যহীন’ নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় বাসের সুপারভাইজার এরশাদকে চার দিনের রিমান্ড দিয়েছে আদালত।
৪ সেপ্টেম্বর, মঙ্গলবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. আশিকুজ্জামান এ আদেশ দেয়।
আদালত প্রাঙ্গনে পুলিশের পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, ‘এরশাদকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। শুনানি শেষে আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে।’

বৃহস্পতিবার গভীর রাতে টাঙ্গাইল থেকে বঙ্গবন্ধু সেতুতে যাওয়ার পথে টিটি এন্টারপ্রাইজের বাসটির ভেতরে ‘মানসিক ভারসাম্যহীন’ ওই নারীকে ধর্ষণ করা হয় বলে জানান বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন।
মোশাররফ হোসেন জানান, সেই রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্ব এলাকায় বাসস্ট্যান্ড থেকে মেয়েটিকে উদ্ধার এবং বাসের হেলপার নাজমুলকে গ্রেফতার করে পুলিশ।
এ ঘটনায় বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নূরে আলম সিদ্দিকী বাদী হয়ে বাসের চালক আলম খন্দকার ও তার সহযোগী নাজমুলের বিরুদ্ধে মামলা করেন।
পরে হেলপার নাজমুল তার জবানবন্দিতে স্বীকার করেন, বাসের চালক ও সুপারভাইজার মেয়েটিকে নির্যাতন করে। ওই সময় তিনি বাসের বাইরে দাঁড়িয়ে পাহারা দিচ্ছিলেন।
নাজমুলের দেওয়া জবানবন্দির ভিত্তিতে সোমবার ভোরে টাঙ্গাইলের কালিহাতীর কুর্শাবেনু এলাকার বাড়ি থেকে এরশাদকে গ্রেফতার করে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com