লোকালয় ২৪

ধর্ষকদের ফায়ারিং স্কোয়াডে দিয়ে গুলি করে হত্যা করা উচিত: সেলিম

ধর্ষকদের ফায়ারিং স্কোয়াডে দিয়ে গুলি করে হত্যা করা উচিত: সেলিম

লোকালয় ডেস্কঃ ধর্ষকরা পশুর চেয়েও নিকৃষ্ট। এদের জন্য কঠিন আইন মানে কী? এদের সরাসরি ফায়ারিং স্কোয়াডে দিয়ে গুলি করে হত্যা করা উচিত। সংসদে বললেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

সোমবার সংসদে কার্যপ্রণালি ১৪৭ বিধির আওতায় সাংসদ তোফায়েল আহমেদের উত্থাপিত প্রস্তাবের ওপর আলোচনায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

শেখ সেলিম বলেন, নুসরাতকে যারা হত্যা করেছে এরা কী মানুষ? কীভাবে হত্যা করা হলো? এরা পশুর চেয়ে নিকৃষ্ট। এটার জন্য কঠিন আইন মানে কী? ১০ দিন, ১৫ দিন বা ১ মাসের মধ্যে এদের ফায়ারিং স্কোয়াডে দিয়ে গুলি করে হত্যা করা উচিত। এই ধরনের আইন করা উচিত। স্বীকার যখন করেছে তখন আর কোর্টে যাওয়ার কোনো দরকার নেই।

তিনি বলেন, ধর্মের নামে সন্ত্রাস জঙ্গিবাদ, আজ সব ধর্মকে বিতর্কিত করে দিচ্ছে। তারা কী পাচ্ছে? মানবতা কোথায়? ধর্মের নামে ১০ লাখ রোহিঙ্গাকে আমাদের এখানে বিতাড়িত করেছে। এই রাষ্ট্র কী আমরা চেয়েছিলাম? এই পৃথিবী কী আমরা চেয়েছিলাম?

তিনি আরও বলেন, কীসের ইসলামিক স্টেট? এটা কী কোরআন শরিফে আছে যে সারা পৃথিবীতে একটা স্টেট হবে? ধর্মের নামে এরা কথা বলে। যারা আহত হয় ইসরাইল তাদের সেবা শুশ্রুষা করে। এই পৃথিবীতে এটা হতে পারে না। এখন সময় এসেছে এর বিরুদ্ধে গোটা পৃথিবীকে রুখে দাঁড়াতে হবে। কিছু কিছু রাষ্ট্র তো এদের ইন্ধন দিয়ে যায়।

শেখ সেলিম বলেন, এই জঙ্গিবাদ, সন্ত্রাস বাংলাদেশকে গ্রাস করে ফেলেছিল বঙ্গবন্ধুকে হত্যার পরে।