দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত

দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত

দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত
দ্বিতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত

বিনোদন ডেস্ক : ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের জন্য সব সময়েই শিরোনামে থাকেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। সেই সম্পর্ক বিয়ের পথে এগোচ্ছে। একটি বিখ্যাত শাড়ির ব্র্যান্ডের মালিকের সঙ্গে নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন নুসরাত। যে ব্র্যান্ডের শাড়ির বিজ্ঞাপনে নুসরাতের মুখ। পুজোর সময় শহর ছেয়ে গিয়েছিল তার সেই বিজ্ঞাপনে। তবে এ বিয়ের জন্য আগের স্বামীর কাছ থেকে ডিভোর্স পেতে হবে। সে লক্ষে্য বিবাহ-বিচ্ছেদের আইনি প্রক্রিয়া চলছে বলেও জানা গেছে।

আগের বিয়ের কথা অবশ্য নুসোত প্রকাশ্যে কোনো দিনই স্বীকার করেননি। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, বছর চারেক আগে রেজিস্ট্রি করে ভিক্টর ঘোষের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ভিক্টর পেশায় এভিয়েশন ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তবে জনসমক্ষে পরস্পর লিভ-ইন সম্পর্কে আছেন এমনটাই বলতেন। সংবাদমাধ্যমের সামনে অবশ্য বিয়ের কথাও স্বীকার করেননি নুসরাত। মাস কয়েক আগে আনন্দ প্লাসের সাক্ষাৎকারে তিনি দাবি করে , ‘যারা বলছে আমি বিবাহিত, তারা প্রমাণ দিক। যার সঙ্গে অনেক দিন ধরে সম্পর্কে আছি, তাকেই বিয়ে করব।’ তবে সেই পাত্রের নাম-ধাম সম্পর্কে কখনো কিছু বলেননি তিনি। যদিও ইন্ডাস্ট্রির সকলেই জানেন, ভিক্টরকেই বিয়ে করেছিলেন নুসরাত।

নামী প্রযোজকের সঙ্গে প্রেম এবং সেই সুবাদে সেই প্রযোজনা সংস্থায় অভিনেত্রীর উত্তরোত্তর প্রতিপত্তি বৃদ্ধিও ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট! অভিনেত্রী সে কথাও স্বীকার করেননি। আনন্দ প্লাসের সাক্ষাৎকারে ওই প্রযোজকের সঙ্গে প্রেমের বিষয়ে তাকে সরাসরি প্রশ্ন করা হলে, তিনি বলেন, ‘এর চেয়ে বড় ঠাট্টা আর কিছু হয় না।’ সেই প্রযোজকের বিয়ে ভাঙার পেছনেও নাম উঠেছিল নুসরাতের। তবে ওই প্রযোজকের সঙ্গে অভিনেত্রীর বিয়ের কোনো সম্ভাবনা নেই বলেই ইন্ডাস্ট্রির মত। সম্প্রতি সেই সম্পর্কেও নাকি চিড় ধরেছে। তার বিভিন্ন কারণের মধ্যে একটি, নুসরাতের এই নতুন সম্পর্ক।

বিয়ের প্রস্তুতি কোন পর্যায়ে, তা অবশ্য এখনো জানা যায়নি। তবে নায়িকা অদূর ভবিষ্যতে বিয়ের পিঁড়িতে বসছেন তাতে বোধহয় সন্দেহ নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com