লোকালয় ২৪

দেড় বছর পরে ফের মুক্তি পাচ্ছে ‘আয়নাবাজি

আয়নাবাজি

লোকালয় ডেস্ক :

অমিতাভ রেজা পরিচালিত ব্লকবাস্টার হিট ‘আয়নাবাজি’ সিনেমাটি আবারও মুক্তি পেতে যাচ্ছে ঢাকার প্রেক্ষাগৃহে। ২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়ে ঢালিউডে ইতিহাস গড়ে ‘আয়নাবাজি’। দেশে-বিদেশে সমানভাবেই সুনাম কুড়িয়েছে সিনেমাটি।

নতুন খবর হলো দেড় বছর পর আবারও রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও শ্যামলী সিনেমা হলে মুক্তি পাবে সিনেমাটি। তথ্যটি জানিয়েছেন ছবির নির্মাতা নিজেই। এ প্রসঙ্গে এক ফেসবুক স্ট্যাটাসে অমিতাভ রেজা বৃহস্পতিবার লেখেন, ‘আয়নাবাজি’ বানিয়ে আমি আমার দেশের আপামর গণমানুষকে নতুনভাবে আবিস্কার করেছি। এক সময়ের হলবিমুখ দর্শক সিনেমা ভালোবেসে হলে এসেছে। ‘আয়নাবাজি’ দেখেছে। আমি বাংলাদেশের যেখানে গিয়েছি, কেউ না কেউ এসে আমাকে ‘আয়নাবাজি’ দেখে নিজের উচ্ছ্বাসের কথা জানিয়েছে।

তিনি আরো বলেন, এখনো এসে অনেকে জিজ্ঞেস করে ‘আয়নাবাজি’ কি আবার দেখার উপায় আছে কি-না। জানাতে ভালো লাগছে, স্টার সিনেপ্লেক্স আর শ্যামলী সিনেমা হল আবার সেই সুযোগ করে দিচ্ছে। শুক্রবার থেকে এই দুটি হলে আবার ‘আয়নাবাজি’ প্রদর্শিত হবে। ফের ‘আয়নাবাজি’ দেখার আমন্ত্রণ। জয়তু বাংলা সিনেমা! সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও নাবিলা। আরো আছেন পার্থ বড়ুয়া, গাউসুল আলম শাওন ও লুৎফর রহমান জর্জ।

লোকালয় সংবাদ/ ০১ ফেব্ররুয়ারী ২০১৮/ একে কাওসার