দুর্গাপুরে ৯ দোকান পুড়ে ছাই

দুর্গাপুরে ৯ দোকান পুড়ে ছাই

lokaloy24.com

নেত্রকোনার দুর্গাপুর পৌশশহরে আগুনে ৯টি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ২০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানান, রাত ১২টার দিকে আকস্মিকভাবে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় এবং মুহূর্তের মধ্যে তা পুরো এলাকায় ছড়িয়ে পড়ে। উপস্থিত জনতা তাৎক্ষণিকভাবে আশপাশের বাড়ি ও বিভিন্ন জলাধার থেকে পানি এনে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেন।

কিন্তু ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার আগেই কাপড়ের দোকান, গার্মেন্টস, ভ্যারাইটি স্টোরসহ ৯টি দোকান আগুনে পুড়ে যায়।

তবে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ভোর ৪টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষণিকভাবে এ অগ্নিকাণ্ডের সঠিক কোনো কারণ জানা না গেলেও অনেকেই ধারণা করছেন– বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে। ক্ষতিগ্রস্ত দোকানগুলোর মধ্যে রয়েছে- বিপ্লব কুমার সাহার অপূর্ব ফ্যাশন, স্বপন কুমার সাহার আপন মনি স্টোর, অনুজ সাহার সৌখিন গার্মেন্টস, ধ্রুব সাহার আদর্শ বস্ত্রালয়, আজিজুল ইসলামের লাকি গার্মেন্টস, সুকুমার সাহার সাহা বস্ত্রালয়, আক্তার হোসেনের আপন মনি স্টোর, বাহার মিয়ার মালের গোডাউন ও শহিদুল ইসলামের হাসান বস্ত্রালয়।

এদিকে অনেক ব্যবসায়ী ও তাদের পরিবারের লোকজনকে সর্বস্ব হারিয়ে কান্নায় ভেঙে পড়তে দেখা গেছে।

ব্যবসায়ীদের অভিযোগ, ফায়ার সার্ভিসকে আগুন লাগার সঙ্গে সঙ্গে খবর দেয়া হলেও তারা দেরিতে আসায় ক্ষতির পরিমাণ বেশি হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফারজানা খানম, এএসপি দুর্গাপুর সার্কেল মাহমুদা শারমিন নেলী, দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান সরেজমিন পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com