দিনদুপুরে যুবককে গুলি করে খুন, পালানোর সময় ধরা খুনি

দিনদুপুরে যুবককে গুলি করে খুন, পালানোর সময় ধরা খুনি

লোকালয় সংবাদ: দিনদুপুরে যুবককে গুলি করে খুন, পালানোর সময় ধরা খুনি। রাজধানীর বাড্ডায় বাদশা নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে নুরা নামে এক সন্ত্রাসী। গতকাল দুপুরে মেরুল বাড্ডার মাছ বাজার এলাকায় এ ঘটনা ঘটে। অস্ত্র, গুলিসহ নুরাকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা বলছেন, বাদশাকে প্রকাশ্য দিবালোকে ফিল্মি-স্টাইলে গুলি করে পালাচ্ছিল নুরা। পরে স্থানীয়রা ধাওয়া করে তাকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, নুরা ওই যুবককে গুলি করেছে। নুরার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪০-৪২টি মামলা রয়েছে। ওই যুবককে গুলি করে পালানোর সময় নুরাকে স্থানীয়রা বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে নুরা দুই রাউন্ড গুলি ছোড়ে। তবে ভাগ্যক্রমে সে গুলি কারও গায়ে লাগেনি। বাদশা নুরার সহযোগী হতে পারে। আর্থিক লেনদেন বা পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী জানান, ঘটনার পর ওই স্থান থেকে একটি রিভলবার, ছয় রাউন্ড গুলিসহ এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। নিহতের বিস্তারিত পরিচয় জানা যায়নি। প্রত্যক্ষদর্শী ইখতিয়ারসহ কয়েকজন জানান, নুরা মেরুল বাড্ডার মাছবাজারে টয়লেটের পাশে অবস্থান নেন। সেখান থেকে বাদশাকে লক্ষ্য করে গুলি করার সময় এক শিশু দেখে চিৎকার করতে থাকে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে নুরাকে ধাওয়া করেন। সে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

বাদশাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com