সংবাদ শিরোনাম :
দর্শক শূন্য নোবেলের কনসার্ট, চরম হতাশ আয়োজকরা

দর্শক শূন্য নোবেলের কনসার্ট, চরম হতাশ আয়োজকরা

দর্শক শূন্য নোবেলের কনসার্ট, চরম হতাশ আয়োজকরা
দর্শক শূন্য নোবেলের কনসার্ট, চরম হতাশ আয়োজকরা

বিনোদন ডেস্ক- ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার ‘সা রে গা মা পা’ রিয়েলিটি শো’র মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া কণ্ঠশিল্পী মাঈনুল আহসান নোবেলের একক সঙ্গীতানুষ্ঠান যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে অনুষ্ঠিত হয়েছে। তবে সঙ্গীতানুষ্ঠানে আশানুরূপ লোক সমাগম না হওয়ায় চরম হতাশ হয়েছেন শিল্পীসহ আয়োজকরা।

শনিবার (৩১ আগস্ট) ম্যানচেস্টারের ইস্ট ক্যাথলিক হাইস্কুলে বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির আয়োজনে এ সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। তবে সেই কনসার্টে তেমন কোন দর্শক ছিল না। ৪০০ জন আসনের বিপরীতে উপস্থিত ছিল মাত্র ১৫০ জনের মত দর্শক। বাকী আসনগুলো ছিল ফাঁকা।

নোবেলের ‘একক সঙ্গীত সন্ধ্যা’ হিসেবে প্রচার করা হলেও কর্তৃপক্ষের সিদ্ধান্তে অনুষ্ঠানে আরও দু’জন শিল্পী সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন। যা ‘দৃষ্টিকটু’ বলে মন্তব্য করেছেন অনেকেই। নির্দিষ্ট সময়ের ২ ঘণ্টা বিলম্বে শুরু হয়ে সাড়ে ১০টা পর্যন্ত চলে এ অনুষ্ঠান। জনপ্রতি ২০ ও ভিআইপি ৫০ ডলার হারে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়।

আয়োজকরা চার শতাধিক দর্শক আশা করেছিলেন কিন্তু মাত্র দুইশোর মতো টিকিট বিক্রি হয়েছে বলে জানান বাংলাদেশি ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলির অন্যতম কর্মকর্তা সাদ চৌধুরী বাবু।

‘সা রে গা মা পা’র দ্বিতীয় রানারআপ বিজয়ী হবার পর মাঈনুল আহসান নোবেলের দেশের বাইরে এবং যুক্তরাষ্ট্রে এটাই প্রথম সঙ্গীতানুষ্ঠান। দর্শক উপস্থিতি কম দেখে আয়োজকবৃন্দের পাশাপাশি শিল্পী নিজেও হতাশ হয়ে পড়েন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com