দর্পণ হবিগঞ্জ এর জেলা কমিটি গঠন সুমন সভাপতি, উজ্জ্বল সম্পাদক

দর্পণ হবিগঞ্জ এর জেলা কমিটি গঠন সুমন সভাপতি, উজ্জ্বল সম্পাদক

হবিগঞ্জ প্রতিনিধি ॥ রোটারিয়ান ডাঃ এস এস আল আমিন সুমনকে সভাপতি ও সি এম রায়হান উজ্জ্বলকে সাধারণ সম্পাদক করে সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ‘দর্পণ হবিগঞ্জ’ এর জেলা কমিটি গঠন করা হয়েছে।

গত রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জ সুরবিতান ললিতকলা একাডেমিতে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দর্পণ হবিগঞ্জ এর আহ্বায়ক রোটারিয়ান মোদারিছ আলী টেনু।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি গীতিকার আব্দুল মুকিত ও আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ আচার্য্য, সাংগঠনিক সম্পাদক জি এম নোমান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ কাজল মিয়া, অর্থ সম্পাদক রাজু আহমেদ পাশা, মহিলা বিষয়ক সম্পাদক জোনাকী আক্তার, সহ মহিলা বিষয়ক সম্পাদক নাদিয়া আক্তার, দপ্তর সম্পাদক নাসির উদ্দিন রাসেল, প্রচার সম্পাদক জুলহাস মিয়া, সংস্কৃতি বিষয়ক সম্পাদক এমদাদ দেওয়ান, সহ সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাছির আহমেদ সামিউন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আশীষ কুমার দাশ, সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুদীন আচার্য্য, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অসীম কুমার বৈষ্ণব।

দর্পণ হবিগঞ্জ এর উপদেষ্টারা হলেন- রোটারিয়ান মোদারিছ আলী টেনু, রোটারিয়ান জগদীশ চন্দ্র মোদক, শেখ মুক্তার হোসেন বেনু, জাবেদ ইকবাল চৌধুরী, তোফাজ্জল সোহেল ও সৈয়দ মইনুল হক আরিফ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com