লোকালয় ২৪

তিন সপ্তাহের জন্য ছিটকে গেলেন মেসি

তিন সপ্তাহের জন্য ছিটকে গেলেন মেসি

স্পোর্টস আপডেট ডেস্ক- লিওনেল মেসির ভক্তদের জন্য নিঃস্বন্দেহে বেশ বড় ধাক্কা। তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তাদের প্রিয় আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড মেসি। কমপক্ষে ছয়টি ম্যাচে দেখা যাবে না মেসিকে। এর মধ্যে আছে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুলের প্রথম এল ক্ল্যাসিকো।

শনিবার রাতে কাম্প নউয়ে সেভিয়ার বিপক্ষে লা লিগায় বার্সেলোনার ৪-২ গোলে জেতা ম্যাচের ষোড়শ মিনিটে বল দখলের লড়াইয়ে পড়ে গিয়ে ডান হাতে ব্যথা পান মেসি। প্রথমে মাঠে পরে সাইডলাইনে বেশ কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা চলে তার। শেষ পর্যন্ত আর মাঠে নামতে পারেননি তিনি।

ম্যাচ শেষের কিছুক্ষণ পরই বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিক এক বিবৃতিতে বলা হয়, ডাক্তারি পরীক্ষার পরে জানা গেছে মেসির ডান হাতের কবজির ওপরের হাড়ে চির ধরেছে। তাকে অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে।

আগামী বুধবার তারা চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের বিপক্ষে খেলবে। এর চার দিন পর ঘরের মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে গতবারের লিগ চ্যাম্পিয়নরা।

এই দুই ম্যাচে খেলতে না পারলেও আগামী ২৪ নভেম্বর লিগে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচ দিয়ে মেসি ফিরতে পারবেন বলে আশা করছে বার্সেলোনা।