লোকালয় ২৪

ঢাকা-১৭ আসনে লড়বেন এরশাদ, নায়ক ফারুক, নাজমুল হুদা, আন্দলিব রহমান পার্থ

ঢাকা-১৭ আসনে লড়বেন এরশাদ, নায়ক ফারুক, নাজমুল হুদা, আন্দলিব রহমান পার্থ

লোকালয় ডেস্কঃ আসন্ন একাদশ সংসদ নির্বাচনে গুরুত্বপূর্ণ আসন খ্যাত গুলশান-বারিধারায় কে হবেন আগামী দিনের আইন প্রণেতা তা নিয়ে চলছে জটিল সমীকরণ। ঢাকা-১৭ আসনে সব ভিআইপি প্রার্থিরা প্রতিদ্বন্দ্বিতায় করছেন।

এর মধ্যে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক, বিজেপির চেয়ারম্যান আন্দলিব রহমান পার্থ (ধানের শীষ), জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ (লাঙল) এবং বর্তমান এমপি বিএনএফ প্রেসিডেন্ট এস এম আবুল কালাম আজাদ (টেলিভিশন)।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে ‘সিংহ মার্কা’য় লড়ছেন সাবেক মন্ত্রী বিএনএ-এর চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদা। সোমবার (১০ ডিসেম্বর) প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দিচ্ছে নির্বাচন কমিশন (ইসি)।

প্রতীক পাওয়ার পর বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী নাজমুল হুদা। তিনি বলেন, এই আসনে অনেক গুরুত্বপূর্ণ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আমি নৌকা চেয়েছিলাম কিন্তু নানা কারণে আমার দেরি হয়ে যায় ফলে এখানে নৌকার একজন প্রার্থী রয়েছেন, রয়েছেন জাপার প্রার্থীও।

‘মহাজোটের প্রার্থী হিসেবে আমি নৌকা চেয়েছিলাম, যেহেতু দেরি হয়ে গেছে তাই আমি এখানে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবো। আমার মার্কা সিংহ। আপনারা জানেন- সিংহ কখনও পরাজিত হয় না। সিংহ যেমন বনের রাজা আমিও হবো গুলশানের রাজা।’
তিনি বলেন, আমি নির্বাচিত হলে গুলশান-বারিধারার মানুষের চাহিদা পূরণে সর্বাত্মক চেষ্টা করবো।

ঢাকা-১৭ আসনে মোট ১০ জন প্রার্থী প্রতীক পেয়েছেন।