ঢাকার মোহাম্মদপুরে শিশু চুরি করে ৩০ হাজার টাকায় বিক্রি!

ঢাকার মোহাম্মদপুরে শিশু চুরি করে ৩০ হাজার টাকায় বিক্রি!

ঢাকার মোহাম্মদপুরে শিশু চুরি করে ৩০ হাজার টাকায় বিক্রি!
ঢাকার মোহাম্মদপুরে শিশু চুরি করে ৩০ হাজার টাকায় বিক্রি!

লোকালয় ডেস্কঃ ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে চুরি করার দুই দিন পর এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ।

২৫ জুন, সোমবার সকালে মাদারীপুরের শিবচর উপজেলা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটির নাম নিহান। তার বয়স তিন বছর।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ঢাকার মোহাম্মদপুর এলাকায় বিল্লাল হোসেন ও তার স্ত্রী গার্মেন্টস কর্মী মাহিনুর তাদের তিন বছরের সন্তান নিহানকে নিয়ে একটি বাসায় ভাড়া থাকতেন।

তাদের পাশের ঘরেই ভাড়া থাকতেন খাইরুন বেগম (৪০) নামের এক নারী। পাশাপাশি ভাড়া থাকার সুবাদে তাদের ঘরে খাইরুন বেগমের ছিল অবাধ যাতায়াত।

২৩ জুন, শনিবার সকালে নিহানকে খাইরুনের সঙ্গে বাসায় রেখে বিল্লাল ও মাহিনুর কাজে যান। এরপর দুপুরে তারা বাসায় ফিরে সন্তানকে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করেন। পরে নিহানকে না পেয়ে রোববার খাইরুনকে আসামি করে মোহাম্মদপুর থানায় তারা অভিযোগ দায়ের করেন।

এরপর মোবাইল ট্র্যাকিং করে ওইদিনই ঢাকা থেকে খাইরুনকে আটক করে পুলিশ। পরে তাকে জ্ঞিজাসাবাদ করা হলে খাইরুন জানান, মাদারীপুরের শিবচরে নিজের নিঃসন্তান বোন লাকীর কাছে শিশুটিকে তিনি ৩০ হাজার টাকায় বিক্রি করেছেন।

স্বীকারোক্তি অনুযায়ী, সকালে পুলিশ জেলার শিবচরের উমেদপুর ইউনিয়নের চান্দেরচরের একটি প্রত্যন্ত এলাকায় লাকীর বাড়িতে অভিযান চালিয়ে শিশু নিহানকে উদ্ধার করে। এ সময় লাকী ও তার পরিবারের লোকজন পালিয়ে যায়।

পরে মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মুকুল রঞ্জনের নেতৃত্বে পুলিশের একটি দল শিশুটিকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়।

এসআই মুকুল রঞ্জন বলেন, ‘শিশুটিকে টাকার বিনিময়ে বিক্রি করেছিলেন খাইরুন। শিশুটিকে শিবচর থেকে উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com