লোকালয় ২৪

ডাক্তারের কাছে নিয়ে যেতে স্বামীকে অনুরোধ, না নেওয়ায় দুই সন্তানসহ নারীর আত্মহত্যা!

ডাক্তারের কাছে নিয়ে যেতে স্বামীকে অনুরোধ, না নেওয়ায় দুই সন্তানসহ নারীর আত্মহত্যা!

লোকালয় ডেস্কঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিষক্রিয়ায় দুই শিশুসন্তানসহ এক নারীর মৃত্যু হয়েছে। এলাকাবাসী বলছেন, ডাক্তারের কাছে নিয়ে যেতে বলার পরও না নিয়ে যাওয়ায় স্বামীর ওপর রাগ করে সন্তানদের নিয়ে বিষপান করেন ওই নারী। সোমবার (২৯ এপ্রিল) গভীর রাতে ওই উপজেলার সরফভাটা ইউনিয়নের সিকদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়িতে কর্মরত এএসআই আলাউদ্দিন তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে তদন্ত করছে পুলিশ।

নিহতরা হলেন, সিকদারপাড়ার বাসিন্দা নূর নবীর স্ত্রী ডেইজি আক্তার (২৮), তার দুই মেয়ে ইভা আক্তার (৬) ও ইসরাত নূর (১০ মাস)। নূর নবী ওরফে বাহাদার মুদি দোকানদার।

আলাউদ্দিন তালুকদার  বলেন, ‘রাত ২টার দিকে তিনজনকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।’

এর আগে রাতে নিজ বাসায় নিহতরা বিষপান করেন। বিষয়টি নিশ্চিত হওয়ার পর প্রতিবেশীরা প্রথমে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়।

এ সম্পর্কে জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ওসি ইমতিয়াজ ভূঁইয়া বলেন, ‘বিষপানেই ওই নারী ও তার দুই সন্তানের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ওই নারী তার স্বামীকে ডাক্তারের কাছে নিয়ে যেতে বলেছিলেন। তার স্বামী তাকে নিয়ে না যাওয়ায় ওই নারী বিষপানে আত্মহত্যা করেছেন।’

তার স্বামীর সম্পর্কে জানতে চাইলে ওসি বলেন, ‘ওই নারীর স্বামী মুদি দোকানদার। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন কিনা আমরা নিশ্চিত নই। এটি আত্মহত্যা নাকি হত্যা আমরা বিষয়টি খতিয়ে দেখছি।’

এ বিষয়ে জানতে নিহত ডেইজি আক্তারের স্বামী নূর উদ্দিনের মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলে তিনি কল রিসিভ করেননি।