লোকালয় ২৪

ট্রাক ড্রাইভারের সাথে পালালো নব বিবাহিতা স্ত্রী!

ট্রাক ড্রাইভারের সাথে পালালো নব বিবাহিতা স্ত্রী!

লোকালয় ডেস্কঃ পরকিয়া প্রেমের টানে ঘরে স্ত্রী, সন্তান রেখে নব বিবাহিতা স্বপ্না খাতুন (১৮) কে নিয়ে পালিয়েছে চরতেলিজানা গ্রামে ট্রাক ড্রাইভার হামিদুল হোসেন (৩৫) । সে ধানগড়া ইউনিয়নের চড়তেলিজানা গ্রামের আয়নাল হোসেনের ছেলে ।

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, এক বছরের কম সময় সেলিমের সাথে বিয়ে হয়েছে স্বপ্নার। পরকীয়া প্রেমের কারণে কৌশলে স্বামী সেলিমকে কৌশলে তালাক দিয়ে হামিদুলের সাথে পালিয়েছে স্বপ্ন।  তারা আরো জানান, চর তেলিজানা গ্রামে আয়নাল হোসেনের ছেলে হামিদুর (৩৫) ও পাশের পুরাতন তেলিজানা গ্রামের ফজলুল হকের বিবাহিত মেয়ে স্বপ্না খাতুনের সাথে (১৮) দীর্ঘ দিন যাবৎ পরকীয়া প্রেম চলে আসছিল ।

কথায় আছে প্রেম মানে কোন বাধা , তারই জের ধরে তার প্রেমিক হামিদুলের পরামর্শে, স্বপ্না তার আগের স্বামী সেলিমকে কৌশলে তালাক দেয় । পরিবারের লোকজন কোন কিছু বুঝি উঠার আগেই গত শুত্রুবার দিবাগত রাতে প্রেমিক ট্রাক ড্রাইভার হামিদুর সাথে স্বপ্না পালিয়ে যায় । এদিকে ট্রাক ড্রাইভারের ঘরে রয়েছে তার স্ত্রী, তার মেয়ে লামিয়া (১১) ও তার ছেলে রাব্বি (৯) । তাদের মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়েছে, গরীব পরিবারের একমাত্র উপর্জনকারী হল ট্রাক ড্রাইভার হামিদুর , কিন্তু সে এখন অন্যর বউকে নিয়ে উধাও । স্বামীর এই ধরনের কার্যকেলাপে স্ত্রী লিলি খাতুন, তার ছেলে , মেয়েকে নিয়ে বাবার বাড়ি চলে গেছে । পরিবারের মধ্যে চলছে এক হতাশাগ্রাস্ত অবস্থা ।

সরজমিনে হামিদুলের বাসায় গেলে তার মা জানান , তার ছেলে বাসায় নাই, শুনিছি সে নাকি একটা মেয়েকে নিয়ে পালিয়েছে, তার ফোনে ফোন করলে সে আমাদের ফোন ধরছে না । কোথায় আছে আমরা কিছুই জানি না ।এই নিয়ে আমরা দুই তিন যাবৎ খুব টেনশনে আছি । তাছাড়াও তার ঘরে রয়েছে এক ছেলে , এক মেয়ে ও তার বউ আবারও মা হতে চলেছে । কিন্তু এ রকম অবস্থায় হামিদুল এ কাজটা কেমনে করল , আমরা কিছুউ বুঝতে পারছি না ।

এলাকাবাসী আরও জানান ,হামিদুলের পরিবার তেমন স্বচ্ছল নয়, তার পরিবার ও ছেলেমেয়ে কি ভাবে চলবে, কি ভাবে লেখাপড়া করবে, এটাই এখন প্রশ্ন ।