লোকালয় ২৪

টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে স্পিকারের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে স্পিকারের শ্রদ্ধা

লোকালয় ডেস্কঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শুক্রবার (১ ফেব্রুয়ারি) দুপুরে তিনি শ্রদ্ধা নিবেদন করেন।

এদিন জাতির জনকের সমাধিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে আরও শ্রদ্ধা নিবেদন করেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া, চিফ হুইপ নূর ই আলম চৌধুরী এবং হুইপ মো. আতিউর রহমান আতিক, পঞ্চানন বিশ্বাস, ইকবালুর রহিম, মাহবুব আরা বেগম গিনি, সামশুল হক চৌধুরী এবং আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সমাধিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণের পর স্পিকার, ডেপুটি স্পিকার, চিফ হুইপ ও অন্য হুইপরা স্বাধীনতার এই মহান স্থপতির প্রতি শ্রদ্ধা জানাতে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

শ্রদ্ধা নিবেদন শেষে স্পিকার, ডেপুটি স্পিকার, চিফ হুইপ ও হুইপরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইলিয়াস হোসেন সরদার, উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুভাষ চন্দ্র জয়ধর, সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, সাবেক উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাসসহ চিফ হুইপের নির্বাচনি এলাকার বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে স্পিকারসহ অন্যরা বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লেখেন ও স্বাক্ষর করেন।