সংবাদ শিরোনাম :
জাতীয় ঐক্য, আন্দোলনের হুমকি, সতর্কবার্তা…

জাতীয় ঐক্য, আন্দোলনের হুমকি, সতর্কবার্তা…

নিজস্ব প্রতিবেদক: জাতীয় ঐক্য বা আন্দোলনের নাম করে যদি কোনো সহিংসতা সৃষ্টি করা হয় তাহলে সমুচিত জবাব দেয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার সকালে গাজীপুরের ভোগড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চলমান বিআরটি প্রকল্প ও সড়ক পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ হুঁশিয়ারি দেন মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, গত চার বছরে বিএনপি আন্দোলনের ডাক দিয়ে কখনই সফলতার মুখ দেখেনি। জনগণ বিএনপিকে ভয় পায়, কারণ তাদের আন্দোলন মানেই জ্বালাও-পোড়াও। জাতীয় ঐক্য বলেন আর ও আন্দোলনই বলেন এসবের নামে যদি সহিংসতা সৃষ্টি করা হয়, তাহলে জনগণকে সাথে নিয়ে সমুচিত জবাব দেয়া হবে।

জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে মন্ত্রী বলেন পৃথিবীর অনেক দেশেই সময় এবং খরচ সাশ্রয়ের লক্ষ্যে ইভিএম প্রযুক্তি ব্যবহার করছে। তাই আওয়ামী লীগ ইভিএম ব্যবহারের পক্ষে।

এ সময় মন্ত্রী ঢাকা-য়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে জয়দেবপুর চৌরাস্তা পর্যন্ত কাজে গাফিলতির কারণে সানাউল হক এবং লিয়াকত আলী নামে দুই প্রকল্প পরিচালককে কারণ দর্শাও নোটিশ দেন। এছাড়া গাজীপুর সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী নাহিন রেজাকে সতর্ক করেন।

মন্ত্রীর সাথে ছিলেন ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক পকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার। ইউএনবি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com