জাতীয় পার্টির সম্মেলনে যোগ দিতে হবিগঞ্জে আসছেন বন ও পরিবেশ মন্ত্রী

জাতীয় পার্টির সম্মেলনে যোগ দিতে হবিগঞ্জে আসছেন বন ও পরিবেশ মন্ত্রী

লোকালয় ডেস্ক :  হবিগঞ্জ জেলা জাতীয় পার্টি ৩ বছর পেরিয়ে এবার দলীয় নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জেলা পরিষদ অডিটরিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

 

আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় সম্মেলনের ১ম অধিবেশন শুরু হবে। এদিকে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে হবিগঞ্জে আসছেন বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

 

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন মহাসচিব জাতীয় পাটি এবিএম রহুলআমিন হাওলাদার এমপি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি থাকবেন জাতীয় পার্টির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন আহমেদ বাবলু এমপি, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মোঃ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশ্তীসহ কেন্দ্রীয় ও সিলেট বিভাগীয় নেতৃবৃন্দ।

সম্মেলনকে কেন্দ্র জাপা ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। সম্মেলনকে সফল করতে জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রচার-প্রচারণা করছেন। সম্মেলনের মাধ্যমে আবারও জেলা জাতীয় পার্টির পূর্নাঙ্গ কমিটির গঠনের মাধ্যমে অনেক নতুন নেতৃত্ব বের হয়ে আসবে বলে একটি  সূত্র জানা গেছে।

 

সম্মেলনকে স্বাগত জানিয়ে মাধবপুর উপজেলা থেকে শুরু করে হবিগঞ্জ শহরের প্রধান সড়কসহ বিভিন্ন অর্ধশতাধিক তোড়ন নির্মাণ করা হয়েছে। এ তোড়ণগুলোতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ, দলের কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয়নেত্রী বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের, মহাসচিব এবিএম রহুল আমিন হাওলাদার এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা জাপার আহ্বায়ক আতিকুর রহমান আতিক, সদস্য সচিব শংকর পালসহ স্থানীয় নেতৃবৃন্দের ছবি স্থান পাচ্ছে।

 

এছাড়াও হবিগঞ্জ জেলা শহরসহ বিভিন্ন উপজেলার হাট বাজারগুলো পোস্টার লাগানো হয়েছে।

 

ইতি-মধ্যে সম্মেলন সফল করার লক্ষে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব আতিকুর রহমান আতিক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা সদস্য সচিব শংকর পালের নেতৃত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। প্রস্তুতি সভায় জাপা নেতা আতিকুর রহমান আতিক দলীয় নেতাকর্মীদের সম্মেলন সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের আহ্বান জানান।

 

জাপা নেতা আতিকুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে হেলিক্যাপ্টার যোগে মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাসহ অতিথিবৃন্দ হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ প্রাঙ্গণে নামবেন। পরে সার্কিট হাউজে কিছু সময় রেস্ট নেয়ার পর সম্মেলনস্থলে যোগ দিবেন। তিনি বলেন-সম্মেলনে বিভিন্ন উপজেলা/পৌরসভা থেকে কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ নেবেন। সম্মেলন সফল করতে জেলা জাতীয় পার্টির পক্ষ থেকে সকল ধরণের প্রস্তুতি নেয়া হয়েছে। তিনি সম্মেলন সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। সম্মেলনে সভাপতিত্ব করবেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও হবিগঞ্জ জেলা আহ্বায়ক আলহাজ্ব আতিকুর রহমান আতিক ও সভা পরিচালনা করবেন সদস্য সচিব শংকর পাল।

 

 

লোকালয়/একে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com