লোকালয় ২৪

চৌহালীতে পশু ডাক্তারকে পিটিয়ে হত্যা

চৌহালীতে পশু ডাক্তারকে পিটিয়ে হত্যা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার পূর্বকোদালিয়া দক্ষিণপাড়া মহল্লায় জমি সংক্রান্ত বিরোধের জেরে কাউছার হোসেন (২৩) নামের এক পশু ডাক্তারকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

এ ঘটনার সাথে জড়িত খাষপুখুরিয়া ইউপির সংরক্ষিত সদস্য শিরিন সুলতানাকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে ইউপি সদস্যের বাড়িতে এ ঘটনা ঘটে। কাউছার ওই গ্রামের আন্তাজ আলীর ছেলে।

নিহতের চাচা জয়নাল আবেদীন জানান, কাউছারের বাবা আন্তাজ আলীর সঙ্গে মহিলা মেম্বার শিরিন সুলতানার স্বামী রফিকুল ইসলাম বকুলের সাথে জমিতে ড্রেন নির্মাণ সহ জমি সংক্রান্ত বিরোধ ছিলো দীর্ঘ দিনের। শুক্রবার বিকেলের দিকে বাড়িতে দাওয়াতের কথা বলে কাউছারকে ডেকে নিয়ে ঢেকির চুরুন ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে খুনিরা। এ ঘটনায় নিহতের বড় ভাই মিলটন (৩২) গুরুত্বর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এছাড়া আরও ৩ জন আহত হয়েছে।

চৌহালী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, তিনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। রাতেই আসামি সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা শিরিন সুলতানাকে আটক করা হয়েছে। অন্য আসামিদের আটকের চেষ্টা চলছে। আর নিহতের লাশ ময়নাতদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে।