চেকপোস্টে দুর্বৃত্তের গুলি, এএসআই আহত

চেকপোস্টে দুর্বৃত্তের গুলি, এএসআই আহত

বন্দরনগরী চট্টগ্রামে ষোলশহর দুই নম্বর গেট এলাকায় চেকপোস্টে তল্লাশির সময় পাঁচলাইশ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুল মালেককে (৩৮) গুলি করে পালিয়েছে সন্ত্রাসীরা। তার হাঁটুর দুই ইঞ্চি ওপরে এক রাউন্ড গুলি লেগেছে। পুলিশের ধারণা, এটি পিস্তলের গুলি।

বিশেষ অভিযানের অংশ হিসেবে চেকপোস্ট বসিয়ে তল্লাশির সময় শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশের ওপর এ হামলা হয়। আহত এএসআই মালেককে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া জানান, দুই নম্বর গেট মোড় ও ষোলশহর রেলওয়ে স্টেশনের মাঝামাঝি এলাকায় চেকপোস্টে তল্লাশির সময় মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় এএসআই আবদুল মালেকের হাঁটুর ওপর গুলি লাগে।

এদিকে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন মাহমুদ বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ একজনকে আটক করেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি কোনো সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের কাজ। তল্লাশির মুখে পড়ে যাওয়ায় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com