লোকালয় ২৪

চুনারুঘাটে প্রবাসির স্ত্রী হত্যাকান্ডের ঘটনায় ঘাতকের স্বীকারোক্তি

চুনারুঘাটে প্রবাসির স্ত্রী হত্যাকান্ডের ঘটনায় ঘাতকের স্বীকারোক্তি

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার পশ্চিম বড়াইল গ্রামে প্রবাসির স্ত্রী হুছনা আক্তার হত্যাকান্ডের ঘটনায় আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে ঘাতক সাইফুর রহমান (২২)।

মঙ্গলবার (২ জুলাই) বিকেলে তাকে আদালতে হাজির করা হলে হত্যাকান্ডের পুরো ঘটনা আদালতের কাছে বর্ণনা করে সে। যা ১৬৪ ধারায় রেকর্ড করা হয়।

নিহত হুছনা আক্তার ওই গ্রামের কুয়েত প্রবাসি রিপন মিয়ার স্ত্রী। জবানবন্দি রেকর্ড শেষে সাইফুর রহমানকে কারাগারে প্রেরণ করা হয়।

চুনারুঘাট থানার (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সাইফুর হত্যাকান্ডে নিজে একা জড়িত থাকার কথা স্বীকার করে বলেছে, ক্ষুধার্ত হয়ে সে যখন বাড়িতে আসে তখন তার মা খুদেজা বানুর সাথে প্রতিবেশী হুছনা আক্তারকে ঝগড়া করা অবস্থায় দেখতে পায়। ঝগড়ার এক পর্যায়ে হুছনা আক্তার তার মায়ের উপর হামলা চালায়। এসময় সে তা দেখে সহ্য করতে পারেনি। এক পর্যায়ে উত্তেজিত হয়ে সাইফুর হুছনা আক্তারকে ছুরিকাঘাত করলে সে মারা যায়।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা সাইফুরকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে এ ঘটনায় নিহত হুছনা আক্তারের পিতা বাদী সাইফুরসহ ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।