লোকালয় ২৪

চুনারুঘাটে পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার : চুনারুঘাট উপজেলায় পুকুর থেকে এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার (২১ অক্টোবর) ভোরে পুকুরে ভাসমান অবস্থায় লাশটি দেখতে পান স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। উপজেলার ৮ নম্বর সাটিয়াজুরী ইউনিয়নের হানাঘড়ি গ্রামের ইনসান নামে এক ব্যক্তির বাড়ির পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই বৃদ্ধের নাম কুরফান আলী (৭০)। তিনি উষাইনাগর গ্রামের বাসিন্দা এবং সুন্দরপুর বাজারের চায়ের স্টলসহ বিভিন্ন দোকানে পানি সরবরাহ করে জীবিকা নির্বাহ করতেন।
স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে প্রতিদিনের মতো পুকুর থেকে পানি আনতে গেলে ওই বাড়ির দুই ছেলে দেখতে পায় কুরফান আলী জুতা আনতে পুকুরে নামছেন। পরে তার নিখোঁজের বিষয়টি জানাজানি হলে চুনারুঘাট ফায়ার সার্ভিসের টিমকে খবর দেওয়া হয়। সন্ধ্যায় ফায়ার সার্ভিসের টিম পরিদর্শনে গেলেও উদ্ধার কার্যক্রম পরিচালনা করা সম্ভব হয়নি। রাত পোহালে হবিগঞ্জ থেকে ডুবুরি দল এনে উদ্ধার কাজ পরিচালনা করা হবে বলে জানায় ফায়ার সার্ভিসের টিম।
তবে এর আগে শুক্রবার ভোরে স্থানীয় বাসিন্দারা কুরফান আলীর লাশ পুকুরে ভাসতে দেখেন এবং প্রশাসনকে অবগত করেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে বলে নিশ্চিত করেছেন তিনি।