লোকালয় ২৪

চুনারুঘাটে দিনমুজুরের ঘর আগুনে পুড়ে ছাই

চুনারুঘাটে দিনমুজুরের ঘর আগুনে পুড়ে ছাই

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক দিনমুজুরের ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এঘটনায় তার মেয়ে বিয়ের জন্য তৈরী করা মূল্যবান ফার্ণিচার সহ ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আহমদাবাদ ইউনিয়নের গণশামপুর গ্রামে রহিম উদ্দীনের ঘরে এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্র জানায়- রহিম উদ্দীন ফার্ণিচার দোকানে রঙের কাজ করেন। তার মেয়ের বিয়ের জন্য লক্ষাধিক টাকার ফার্নিচার তৈরী করে ঘরে রেখেছেন। মঙ্গলবার রাতে আধারে কে বা কারা ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে ঘরে থাকা নতুন ফার্ণিচার, হাঁস-মুরগিসহ আসবাপত্র পুড়ে ছাই হয়ে যায়।

ঘরের মালিক রহিম উদ্দীন জানান- পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা তার ঘরে আগুন দিয়েছে।

স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান সনজু চৌধুরী বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছি। আগুনে ঘরের আসবাবপত্র পুড়ে গেছে, তবে কিভাবে আগুন ধরেছে পুলিশ তদন্তে বেরিয়ে আসবে।

চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, আগুন লাগার বিষয়টি শুনে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কিভাবে বসতঘরে আগুনের সূত্রপাত তদন্ত ছাড়া বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।