চট্টগ্রাম নগরের পানির ট্যাংকে মা-মেয়ের লাশ

চট্টগ্রাম নগরের পানির ট্যাংকে মা-মেয়ের লাশ

চট্টগ্রাম নগরের পানির ট্যাংকে মা-মেয়ের লাশ

অনলাইন ডেস্ক : চট্টগ্রাম নগরের খুলশী থানার আমবাগান এলাকার ফ্লোরাপাস রোডের নির্মাণাধীন একটি চারতলা ভবনের নিচতলায় পানির রিজার্ভ ট্যাংক থেকে আজ রোববার বিকেলে মা-মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত দুজন হলেন মা মনোয়ারা বেগম (৯৫) ও মেয়ে মেহেরুন্নেছা আক্তার (৬৭)।

পুলিশ বলছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তবে জড়িত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

এর আগে গত ২৭ জুন সকাল সাড়ে আটটায় চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার সৈয়দ শাহ রোডের ছয়তলা একটি ভবনের ষষ্ঠতলার ফ্ল্যাট থেকে স্কুলছাত্রী ইলহাম বিনতে নাছিরের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হলেও কোনো ক্লু (সূত্র) পায়নি পুলিশ।

চিরকুমারী মেহেরুন্নেছা রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল কর্মকর্তা ছিলেন। তাঁরা চার ভাই, পাঁচ বোন। বড় দুই ভাই মারা গেছেন। ছোট দুই ভাইয়ের মধে৵ মাসুদুর রহমান যুক্তরাষ্ট্রে থাকেন। আরেক ভাই মোস্তাফিজুর রহমান ঢাকায় থাকেন। বোনদের মধে৵ দুজন যুক্তরাষ্ট্র ও আয়ার‍ল্যান্ডে থাকেন। বাকি দুজন দেশে থাকেন। মাকে নিয়ে থাকতেন মেহেরুন্নেছা। বাড়িটি তাঁর নামেই। চারতলা বাড়ির নিচতলার কাজ সম্পন্ন হয়েছে। সেখানে দুটি ফ্ল্যাট রয়েছে। একটিতে মা-মেয়ে থাকতেন। আরেকটি খালি। ওপরের তিনতলায় শুধু ছাদ রয়েছে। নিহত দুজনের গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব এলাকায়।

রোববার দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ও থানার পুলিশ ভবনটি ঘিরে রেখেছে। কিছু কর্মকর্তা ভেতরে ঢুকে আলামত সংগ্রহ করছেন। ফায়ার সার্ভিস পানির ট্যাংক থেকে লাশগুলো তোলার চেষ্টা করছে। পরে বিকেল চারটার দিকে লাশ তোলা হয়।

পাহাড়ের পাদদেশে ভবনটি। নিহত মা-মেয়ে ছাড়া বাসায় গৃহকর্মী কিংবা কোনো প্রহরী ছিলেন না। ভবনটির ৫০০ গজ পূর্বে আরেকটি ভবন রয়েছে। দক্ষিণ ও পশ্চিমে পাহাড়। উত্তরে ৫০০ গজ দূরে কয়েকটি ভবন রয়েছে। ভবনটির পূর্বের বাসিন্দা সুনীল বড়ুয়া জানান, বাসাটি থেকে তাঁরা কোনো চিৎকারের শব্দ শোনেননি। রোববার সকাল সাড়ে ১০টায় পুলিশ এলে তাঁরা শুনতে পান পানির ট্যাংকের ভেতর লাশ পড়ে রয়েছে। পাশের আরও কয়েকজন বাসিন্দাও জানালেন একই কথা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com