লোকালয় ২৪

চট্টগ্রামের এক পরিবারের পাঁচ করোনা রোগী সুস্থ

lokaloy24.com

লেকালয় ডেস্কঃ  চট্টগ্রাম নগরীর সাগরিকা এলাকার এক বাসিন্দা ৮ এপ্রিল করোনা পজিটিভ শনাক্ত হন। এরপর শুধু সাড়ে তিন বছরের ছোট মেয়েটি ছাড়া স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েরও করোনা পজিটিভ ধরা পড়ে। তাদের চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসা এবং মানসিক দৃঢ়তার ফলে ওই পরিবারের সবাই এখন সুস্থ । এমনকি তারা রোজাও রাখছেন। সর্বশেষ সোমবার তার ১৮ বছর বয়সী মেয়ে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাসায় ফিরেছেন।

ওই ব্যক্তি বলেন, করোনা পজিটিভ আসার পর আমাকে জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ের নমুনায় করোনা পজিটিভ আসে। সবাইকে যখন হাসপাতালে নিয়ে আসছিল তখন সাড়ে তিন বছর বয়সী ছোট মেয়েটা কোথায় থাকবে তা নিয়েও খুবই টেনশনে পড়ি। পরে পাহাড়তলী থানার ওসি ময়নুর রহমানের সহায়তায় আমার স্ত্রীর ভাইয়ের বাসায় ছোট মেয়েটিকে রাখা হয়।

গত ২২ এপ্রিল সুস্থ হয়ে জেনারেল হাসপাতাল থেকে ছাড়া পান। চারদিন পরেই ছাড়া পান তার স্ত্রী এবং ২৪ ও ২১ বছর বয়সী দুই ছেলে। আর সোমবার ছাড়া পেলেন মেয়ে।আগে থেকে সুস্থ ছোট্ট মেয়েটিকেও বাসায় নিয়ে আসা হয়েছে।

পরিবারের সবাই সুস্থ হয়ে বাড়ি ফেরায় খুবই খুশি তিনি। তিনি বলেন, আমরা এখন ভালো আছি। করোনাভাইরাস চিকিৎসার সময় সাহস হারালে চলবে না। হাসপাতালের চিকিৎসকরা যেভাবে বলে সেভাবে মানলে ভালো ফল পাওয়া যাবে।