লোকালয় ২৪

গুগল প্লে স্টোরে গড়াগড়ি নিয়ে গেম ‘রোলিং নেইমার’

গুগল প্লে স্টোরে গড়াগড়ি নিয়ে গেম ‘রোলিং নেইমার’

লোকালয় ডেস্কঃ গত কয়েক বছর ধরেই বিশ্বফুটবলে আলোচনার কেন্দ্রবিন্দুতে নেইমার। এই সময়ের মধ্যে অসাধারণ সব পারফরম্যান্স উপহার দিয়ে নিজেকে নিয়ে গেছেন অন্য এক উচ্চতায়। মেসি-রোনালদোর যুগে নেইমার তার নিজের নামের পাশে যোগ করেছেন ইতিহাসের সবচেয়ে দামি ফুটবলারের তকমাও।

অবশ্য রাশিয়া বিশ্বকাপের শুরু থেকেই মাঠের পারফরম্যান্স ছাপিয়ে আলোচনার শীর্ষে ‘অভিনেতা’ নেইমার। যতটা না ফুটবল খেলে আলোচনায়, তার চেয়েও বেশি সমালোচনায় প্রতিপক্ষের খেলোয়াড়ের সামান্য আঘাতেই পড়ে গিয়ে অতিরিক্ত প্রতিক্রিয়ার অভিনয় প্রদর্শনের জন্য।

এ নিয়ে বিশ্বকাপের শুরু থেকেই ব্যাঙ্গ-বিদ্রুপ চলতে থাকে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে। যার রেশ থামেনি এখনো। এমনকি নেইমারের বারবার পড়ে যাওয়ার এই ঘটনা নিয়ে রোনালদোর দেশ পর্তুগালে তৈরি হয়েছে সরকারী বিজ্ঞাপন। আর এবার গুগল প্লে স্টোরে চলে এসেছে নেইমারকে নিয়ে নতুন একটি গেমও!

ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের গড়াগড়ি নিয়ে তৈরি সেই গেমের নাম ‘রোলিং নেইমার’! গত ৬ জুলাই গুগল প্লেতে মুক্তি পায় ‘রোলিং নেইমার’ গেমটি। এরই মধ্যে গেমটি ডাউনলোড হয়েছে দশ হাজারেরও বেশি বার।

খেলার নিয়ম খুবই সহজ। স্বাভাবিকভাবে চুপ করে দাঁড়িয়ে থেকে শক্তি বাড়িয়ে নিতে হবে। আর যখনই রেফারির দৃষ্টি পড়বে আপনার দিকে তখনই গড়াগড়ি করে ফাউল আদায় করে নিতে হবে। গড়াগড়ি খেয়ে যে যত বেশি স্কোর আদায় করতে পারবেন সেই জয়ী হবেন, হয়ে উঠবেন নেইমার!