লোকালয় ২৪

গাছের ডাল ভেঙে নিহত নানা, আহত নাতি!

গাছের ডাল ভেঙে নিহত নানা, আহত নাতি!

লোকালয় ডেস্কঃ রাজধানীর রমনা পার্কে জাম গাছের ডাল ভেঙে মাথায় পড়ে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে তাঁর নাতি। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে ঘটনাটি ঘটে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, নিহতের নাম মো. ফারুক হোসেন (৫০)। রংপুরের পীরগঞ্জ থানার হাসেমপুর গ্রামের নবা সরকারের ছেলে তিনি। আহত হয়েছে তাঁর নাতি মো. হজরত আলী (১৩)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফারুক হোসেনের ভাতিজা মো. সাদিকুল প্রথম আলোকে বলেন, তাঁর চাচা পেশায় একজন রিকশাচালক। ঘটনার সময় নানা-নাতি রমনা পার্কে একটি জাম গাছের নিচে বসে বিশ্রাম নিচ্ছিলেন। সেই সময় ওই গাছে এক যুবক জাম পাড়ছিলেন। যুবকটি এক ডাল থেকে আরেক ডালে যাওয়ার সময় একটি মোটা ডাল ভেঙে নিচে পড়ে। নানা-নাতির মাথায় ডাল পড়লে দুজনই আহত হয়। পরে আশপাশের লোকজন তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়।

পরিবারসূত্রে জানা গেছে, ফারুক রমনার মধুবাগের ৩ নম্বর গলিতে থাকতেন। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন। আহত শিশু হজরত আলীর চিকিৎসা চলছে।