সংবাদ শিরোনাম :
গাইবান্ধায় বাস উল্টে পাঁচজন নিহত

গাইবান্ধায় বাস উল্টে পাঁচজন নিহত

গাইবান্ধায় বাস উল্টে পাঁচজন নিহত
গাইবান্ধায় বাস উল্টে পাঁচজন নিহত

গাইবান্ধা প্রতিনিধি : জেলার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে একটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত পাঁচজন নিহত ও ১৫ জন আহত হয়েছেন।

শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার জুম্মার ঘর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। আহতদের গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- রংপুর মিঠাপুকুরের রিয়াজ উদ্দিন, লালমনিরহাট পাটগ্রামের মাহাবুল ইসলাম, টাঙ্গাইলের সুনীল কুমার এবং বাস চালকের সহকারী লালমনিরহাটের হাতীবান্ধা উপজলার দোয়ানী গ্রামের বিদ্যুৎ মিয়া।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, ঢাকা থেকে লালমনিরহাটের বুড়িমারীগামী বরকত এন্টারপ্রাইজের একটি নৈশকোচ গোবিন্দগঞ্জ উপজেলার বালুয়া জুম্মার ঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে। আহত যাত্রীরা জানান, চালক বেপরোয়াভাবে বাস চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে বাসচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন আহতদের চিকিৎসার খোঁজ-খবর নেন। প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com