গয়েশ্বরকে দেখতে নয়াপল্টনে বিদ্যুৎ প্রতিমন্ত্রী

গয়েশ্বরকে দেখতে নয়াপল্টনে বিদ্যুৎ প্রতিমন্ত্রী

গয়েশ্বরকে দেখতে নয়াপল্টনে বিদ্যুৎ প্রতিমন্ত্রী
গয়েশ্বরকে দেখতে নয়াপল্টনে বিদ্যুৎ প্রতিমন্ত্রী

ঢাকা- নির্বাচনী গণসংযোগকালে হামলায় আহত বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা-৩ আসনের বিএনপি প্রর্থিী গয়েশ্বর চন্দ্র রায়কে দেখতে গেছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী  নসরুল হামিদ বিপু।

আজ বুধবার বেলা সোয়া ১১টার দিকে গয়েশ্বরকে দেখতে তার নয়াপল্টনের অফিসে যান একই আসনে তার প্রতিদ্বন্দ্বী এই আওয়ামী লীগ প্রার্থী। এসময় তিনি বলেন, হামলার ঘটনা মর্মাহত। এমন ঘটনা কাম্য নয়।

এর আগে মঙ্গলবার বিকালে রাজধানীর কেরানীগঞ্জের চুনকুটিয়ার চৌরাস্তায় নির্বাচনী গণসংযোগকালে গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা হয়। এ ঘটনায় ২০ থেকে ২৫ জন আহত হন। পরে রাত ৮টার দিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে যোগ দেন তিনি। এ সময় রক্তাক্ত পাঞ্জাবি গায়ে জড়িয়েই বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।

গয়েশ্বর বলেন, “আমি প্রধান নির্বাচন কমিশনার নূরুল হুদা সাহেবকে বলছি, আপনি এই ঘটনা তদন্ত করুন। তদন্ত করেন কে দোষী? আপনার এই ধরনের লাগামহীন অর্থাৎ দায়িত্ব পালন না করে সরকারকে সন্তুষ্ট করার যে আপনার চারিত্রিক বৈশিষ্ট্য সেই কারণেই ক্ষমতাসীন দলের নেতা-কর্মী ও পুলিশের লোকেরা এতো দুঃসাহস দেখাচ্ছে। তা না হলে তারা এটা দেখাতে পারত না।

“আমি একটা জিনিস বুঝি। একাত্তর সালের যুদ্ধে বেঁচে গেছি। ৪৭ বছর বেঁচে আছি। ৩০ তারিখের নির্বাচনকে আমি মনে করি, গণতন্ত্রের যুদ্ধ। রক্ত যখন গেছে প্রয়োজনে আরো রক্ত দেব-এই যুদ্ধে আমরা জয়লাভ করব, দেশনেত্রীকে মুক্ত করব।”

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com