খালেদা জিয়াকে ইউনাইটেডে নেওয়ার দাবি জানালেন ফখরুল

খালেদা জিয়াকে ইউনাইটেডে নেওয়ার দাবি জানালেন ফখরুল

খালেদা জিয়াকে ইউনাইটেডে নেওয়ার দাবি জানালেন ফখরুল
খালেদা জিয়াকে ইউনাইটেডে নেওয়ার দাবি জানালেন ফখরুল

লোকালয় ডেস্কঃ রিজভী আহমেদের পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও দলীয় চেয়ারপারসন খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করার দাবি জানিয়েছেন।

শনিবার (২১ এপ্রিল) ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

শুক্রবার (২০ এপ্রিল) রাতে দলীয় কার্যালয়ে একই দাবি জানিয়ে জরুরি সংবাদ সম্মেলন করেছিলেন রিজভী আহমেদ।

মির্জা ফখরুল বলেন, কারাগারে খালেদা জিয়ার স্বাস্থ্য ক্রমেই অবনতির দিকে যাচ্ছে বলে আমরা খবর পাচ্ছি। এতে সারাদেশ ও জাতি উৎকণ্ঠিত। শুক্রবার তার পরিবারের সদস্যরা সাক্ষাৎ করতে পারেননি। তার আগের দিন আমিসহ নেতারা দেখা করতে পারিনি। জেলার ভেতর থেকে ফোনে মির্জা আব্বাসকে জানিয়েছিলেন আজ দেখা করা সম্ভব না।

তিনি বলেন, ১০ দিন যাবৎ পরিবারের সদস্যরা এবং দলের নেতারা তার সাক্ষাৎ পাননি। এতে উদ্বেগ আরও বেড়েছে। সংবাদপত্র সূত্রে জানতে পেরেছি, সরকারি মেডিকেল টিম তাকে পরীক্ষা করতে গিয়েছিল। পরে প্রফেসর মালিহা রশীদের নেতৃত্বে দুই সদস্যের মেডিকেল টিম তাকে দেখতে যায়।

তিনি আরও বলেন, জানতে পেরেছি তিনি বেশ কিছু ব্যধিতে আক্রান্ত, এর মধ্যে এক্যুইটি রিউমেটিক আর্থারাইটিস তাকে বেশ কষ্ট দিচ্ছে। মেডিকেল টিম অবিলম্বে খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করে তার তার ব্যক্তিগত চিকিৎসক দিয়ে চিকিৎসার সুপারিশ করেছে।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com