খালেদার জন্য গোছানো হচ্ছে বঙ্গবন্ধু মেডিকেলের কেবিন

খালেদার জন্য গোছানো হচ্ছে বঙ্গবন্ধু মেডিকেলের কেবিন

খালেদার জন্য গোছানো হচ্ছে বঙ্গবন্ধু মেডিকেলের কেবিন
খালেদার জন্য গোছানো হচ্ছে বঙ্গবন্ধু মেডিকেলের কেবিন

লোকালয় ডেস্কঃ কারাবন্দি খালেদা জিয়াকে মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়ার প্রস্তুতি চলছে।

রোববার (১০ মার্চ) সকাল থেকে কেবিন ব্লকের ৬২১ ও ৬২২ নম্বর কেবিন পরিষ্কার-পরিচ্ছন্ন করে গোছানোর কাজ চলছে।

কেবিন ব্লকের সামনে অবস্থান নিয়েছেন বিপুল সংখ্যক পুলিশ।

বিএনপিনেত্রী খালেদা জিয়ার চিকিৎসায় আদালতের নির্দেশে গঠিত মেডিকেল বোর্ডের দুই সদস্যকে নিয়ে সকাল পৌনে ১০টার দিকে ছয় তলায় ওই কেবিন ঘুরে দেখে যান হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন।

খালেদা জিয়াকে কখন কারাগার থেকে আনা হবে জানতে চাইলে তিনি বলেন, আমাদের প্রস্তুতি আছে, তবে আমাকে সময়টা এখনও জানানো হয়নি।

তবে হাসপাতালে অবস্থানরত পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, দুপুরের দিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগার থেকে হাসপাতালে আনা হতে পারে বলে তাদের জানানো হয়েছে।

প্রসঙ্গত, জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের দণ্ড নিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মেডিকেল বোর্ডের পরামর্শ অনুযায়ী খালেদা জিয়াকে ২০১৮ সালের ৭ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়। প্রায় এক মাস চিকিৎসা শেষে আবার তাকে কারাগারে ফিরিয়ে নেওয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com