সংবাদ শিরোনাম :
ক্ষমতা দখলের রাজনীতি জাপা করে না: জিএম কাদের

ক্ষমতা দখলের রাজনীতি জাপা করে না: জিএম কাদের

ক্ষমতা দখলের রাজনীতি জাপা করে না: জিএম কাদের
ক্ষমতা দখলের রাজনীতি জাপা করে না: জিএম কাদের

বার্তা ডেস্কঃ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ১৯৯০ সালে জাতীয় পার্টি (জাপা) যখন ক্ষমতায় ছিলো, তখন আলাপ-আলোচনার মাধ্যমে ক্ষমতা লোভ ত্যাগ করে নির্বাচন দিয়েছিলেন। ক্ষমতা আঁখড়ে রাখার জন্য উনি (এরশাদ) কোনো রক্তপাত করেনি।

নির্বাচনী প্রচারণার শেষ দিনে শনিবার (১০ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

কাদের বলেন, জাপাই একমাত্র শান্তির কথার বলে। গায়ের জোরে সরকারে থাকা এবং সরকার থেকে বের করে ক্ষমতা দখলের রাজনীতি জাপা করে না। যেকোনো দলের বিপদ-আপদে আমরা থাকি।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশের মানুষ উদ্বেগ-উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন। আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে কোনো সমঝোতার সম্ভাবনা দেখা যাচ্ছে না।

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপ-নির্বাচন উপলক্ষে নাসিরনগর উপজেলা জাপা এ সভার আয়োজন করে।

নাসিরনগর জাপার সভাপতি উবায়দুল হক রেনুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শিল্প বিষয়ক উপদেষ্টা কাজী মামুনুর রশীদ, যুব বিষয়ক উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় জাপার যুগ্ম সাংগঠনিক সম্পাদক শাহ জামাল রানা প্রমুখ।

১৩ মার্চ ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) শূন্য আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এরা হলেন- আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বিএম ফরহাদ হোসেন, জাপার প্রার্থী রেজোওয়ান আহমেদ ও ইসলামী ঐক্য জোটের প্রার্থী মাওলানা এ কে এম আশরাফুল হক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com