লোকালয় ২৪

কোহলিকে রক্তে লেখা প্রেমপত্র, অতঃপর…

কোহলিকে রক্তে লেখা প্রেমপত্র, অতঃপর...

লোকালয় ডেস্কঃ বিশ্বজুড়েই বিরাট কোহলির কোটি-কোটি ভক্ত। এর মধ্যে নারীর সংখ্যাটাও কম নয়। যদিও গত বছরের ডিসেম্বরে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন কোহলি। তবুও ভারতীয় এই অধিনায়কের  নারী ভক্তের সংখ্যা একটুও কমেনি। বরং দিন দিন বেড়েই চলছে।

ব্যাপারটা উপভোগও করেন কোহলি। তবে এই নারী ভক্তদের জন্য বেশ কবারই বিড়ম্বনায় পড়তে হয়েছে তাকে। যেমন একবার নারী ভক্তের কাছ থেকে রক্ত দিয়ে লেখা প্রেমপত্র পেয়ে রীতিমত চমকে গিয়েছিলেন তিনি। সম্প্রতি রয়্যাল চ্যামেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে এক প্রোমোশনাল কার্যক্রমে অংশ নিয়ে এমনই অভিজ্ঞতার কথা জানালেন কোহলি।

ঘটনাটিকে অবশ্য কোহলি বর্ণনা করেছেন, ‘ভীতিকর’ অভিজ্ঞতা হিসেবেই। তার ভাষ্য, ‘বেশ কিছুদিন আগের ঘটনা। নিজের গাড়িতে করে এক জায়গায় যাচ্ছিলাম। এক পর্যায়ে জানালার গ্লাস নামিয়ে দিয়েছিলাম ভক্তদের অটোগ্রাফ দেওয়ার জন্য। এ সময় কে যেন একটি চিঠি ধরিয়ে দিল।

আমি তা খুলতেই দেখি, চিঠিটা রক্ত দিয়ে লেখা। নিচে নামও লেখা ছিল। আমি তো রীতিমত অবাক। আমি চিঠিটা না পড়েই নিরাপত্তাকর্মীকে দিয়ে দেই। এটা ছিল ভীতিকর এক অভিজ্ঞতা।’

ওই অনুষ্ঠানে এমন বিড়ম্বনার কথা জানান কোহলির আরসিবি সতীর্থ এবি ডি ভিলিয়ার্সও। তারকা এই প্রোটিয়া ক্রিকেটারের ভাষ্য, ‘সেবার আমি আইপিলের এক ম্যাচে অংশ নিতে বিমানে করে যাচ্ছিলাম। কানে হেডফোন লাগিয়েই ঘুমিয়ে পড়েছিলাম। যখন ঘুম ভাঙল তখন খেয়াল করলাম কে যেন আমার কাঁধে ধরে রয়েছে। আমি তাকিয়ে দেখি সে আমার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করছে। আমি তার দিকে তাকিয়ে হেসে দেই। এভাবে আর কখনো আমার ঘুম ভাঙেনি। রীতিমত বিব্রতই হয়েছিলাম।’