লোকালয় ২৪

কোটি টাকা আত্মসাতের মামলায় নায়িকা সাদিয়া গ্রেফতার

কোটি টাকা আত্মসাতের মামলায় নায়িকা সাদিয়া গ্রেফতার

বিনোদন ডেস্কঃ নায়িকা খ্যাতি পেতে রুপালি জগতে প্রবেশ করেছিলেন সাদিয়া আফরিন। কিন্তু কোনো রকমে চলচ্চিত্রে অভিনয়ের যাত্রা শুরু হলেও ঠিকমতো সুবিধা করে উঠতে পারেননি; ছিটকে যান এই জগৎ থেকে। মাঝে তাকে নিয়ে খুব একটা খবর ছাপেনি সংবাদমাধ্যমগুলো। বহুদিন পর তিনি খবরের শিরোনাম হয়েছেন গ্রেফতার হয়ে। আড়াই কোটি টাকা আত্মসাতের মামলায় তাকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অর্গানাইজড ক্রাইম ইউনিট।

১২ জুন, মঙ্গলবার কিশোরগঞ্জের বাজিতপুর থেকে সাদিয়া ও তার স্বামী বিদ্যুৎ কুমারকে গ্রেফতার করেন সিআইডির সদস্যরা।

এর আগে ২১ মে রাজধানীর মিরপুর থানায় আত্মসাতের মামলাটি করেন মিজানুর রহমান খাঁন নামের এক ব্যক্তি।

গ্রেফতারের দুই দিন পর ১৪ জুন, বৃহস্পতিবার সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন সিআইডির লিগ্যাল অ্যান্ড মিডিয়া সেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার শারমিন জাহান। তিনি জানান, ২০১৩ সালে মিজানুর রহমানের সঙ্গে পরিচয় হয় সাদিয়ার। সেই পরিচয়ের জেরে সাদিয়া মিজানুরকে জানান, তার স্বামী বিদ্যুৎ সিনেমার প্রযোজক। তিনি (মিজানুর) চাইলে বিদ্যুতের ছবিতে বিনিয়োগ করতে পারেন। এর মধ্য দিয়ে তিনি লাভবান হবেন।

মিজানুরকে চলচ্চিত্রে তিন কোটি টাকা বিনিয়োগে উদ্বুদ্ধ করেন সাদিয়া ও তার স্বামী বিদ্যুৎ। তাদের কথা অনুযায়ী মিজানুর বিভিন্ন সময়ে আড়াই কোটি টাকা বিনিয়োগ করেন। কিন্তু বিনিয়োগকৃত এই অর্থ দিয়ে দুজন সিনেমা বানাননি; সেগুলো ফেরতও দেননি।

শারমিন জাহান আরও জানান, সাদিয়ার কাছে টাকা চাইলে তিনি দিতে পারবেন না জানিয়ে মিজানুরকে হুমকি দেন।

সাদিয়া আফরিনের শোবিজ ক্যারিয়ার শুরু ২০১১ সালে। তিনি ‘ক্রাইম রোড’ ও ‘শোধ-প্রতিশোধ’ নামের দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। বেশ কিছু নাটক, টেলিফিল্মে অভিনয়ের পাশাপাশি উপস্থাপনায়ও দেখা গেছে তাকে।