সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় ২৭০ ফিট আর্জেন্টিনার পতাকা

কুষ্টিয়ায় ২৭০ ফিট আর্জেন্টিনার পতাকা

কুষ্টিয়ায় ২৭০ ফিট আর্জেন্টিনার পতাকা
কুষ্টিয়ায় ২৭০ ফিট আর্জেন্টিনার পতাকা

লোকালয় ডেস্কঃ ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে কুষ্টিয়ার মিরপুরে ২৭০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা প্রদর্শন করেছে দলটির ভক্তরা।

রোববার (২৭ মে) সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের আমলা উত্তরপাড়া যুবসংঘের উদ্যোগে এ পতাকা প্রদর্শন করা হয়।

বাধন, একরামুল, রাজু, জাকির ও মিশনের উদ্যোগে এবারই প্রথম ২৭০ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা তৈরি করা হয়েছে। পতাকাটি প্রদর্শনের সময় আর্জেন্টিনার ভক্তরা আমলা বাজারে ভিড় জমায়।

বাধন বলেন, আমরা ফুটবল বিশ্বকাপে আর্জেন্টিনার সাপোর্টার। দলকে নিয়ে আমাদের অনেক প্রত্যাশা রয়েছে। আমাদের দল চ্যাম্পিয়ন হবে। আমরা আমাদের দলের প্রতি ভালোবাসা ও বিশ্বকাপ ফুটবলকে উদযাপন করার জন্য এই পতাকা তৈরি করেছি। আমরা কয়েকজুন বন্ধু মিলে এবাই প্রথম পতাকাটি তৈরি করেছি। আগামীতে এর চেয়ে বড় তৈরি করার পরিকল্পনা রয়েছে।

রাজু জানান, আমরা বিশ্বকাপে আর্জেন্টিনাকে কতটা ভালোবাসি তা দেখানোর জন্য এই পতাকা তৈরি করেছি। আমরা আশা করছি এবার আর্জেন্টিনা বিশ্বকাপে জয়ী হবেই।

এদিকে, প্রতি বছরের মতো এবারও কুষ্টিয়ায় বিভিন্ন বাসা-বাড়ি, রাস্তার মোড়ে ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি, ইতালীসহ বিভিন্ন দলের ছোট পতাকা উত্তোলন করেছেন ভক্তরা। এছাড়া বিভিন্ন দলের জার্সি পরেও ভক্তরা তাদের সমর্থন জানান দিচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com