লোকালয় ২৪

কুষ্টিয়ায় স্মার্টফোনের জন্যে ভাইকে খুন!

কুষ্টিয়ায় স্মার্টফোনের জন্যে ভাইকে খুন!

ক্রাইম ডেস্কঃ কুষ্টিয়ার মিরপুর উপজেলায় স্মার্টফোন নিয়ে ঝগড়াকে কেন্দ্র করে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই খুন হওয়ার অভিযোগ উঠেছে। আজ শনিবার সকালে উপজেলার ধুবইল ইউনিয়নের লক্ষ্মীধরদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ভাইয়ের নাম শহিদুল ইসলাম (২৬)। তিনি একই গ্রামের আবদুল জলিলের ছেলে। পুলিশ ছোট ভাই জাহিদুল ইসলামকে (২১) আটক করে থানায় নিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বড় ভাই শহিদুল স্থানীয় এক মোটর গ্যারেজে শ্রমিকের কাজ করতেন। ছোট ভাইয়ের স্মার্টফোন বড় ভাই দুদিন ব্যবহার করেন। আজ সকালে বাড়িতে ছোট ভাই জাহিদ বড় ভাইয়ের কাছে ফোনটি ফেরত চান। বড় ভাই ফোন দিতে অস্বীকার করলে তাঁদের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে হাতাহাতিও হয়। এ সময় ছোট ভাই তরকারি কাটার ছুরি দিয়ে বড় ভাইকে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই বড় ভাই শহিদুল মারা যান।
খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনার পর প্রতিবেশীরা ছোট ভাইকে আটক করে পুলিশে দেন। দুই ভাই-ই অবিবাহিত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, মুঠোফোন নিয়ে ঝগড়া থেকে বড় ভাই খুন হয়েছেন। ছোট ভাইকে আটক করা হয়েছে। লাশ মর্গে। এ ব্যাপারে থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে।