কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

http://lokaloy24.com/

কুমিল্লার পাথুরিয়াপাড়ায় প্রকাশ্যে গুলি করে প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেল ও ১৭নং ওয়ার্ড শ্রমিকলীগ সভাপতি হরিপদ সাহা হত্যা মামলার প্রধান আসামি শাহ আলম (২৮) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। তিনি সুজানগর বউ বাজার এলাকার মৃত জানু মিয়ার ছেলে।

বুধবার (১ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে চাঁনপুর রত্নাবতী গোমতী বেড়িবাঁধে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিমল দাস বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েকজন অস্ত্রধারী গোমতী বেড়িবাঁধে অবস্থান করছে এমন সংবাদ পেয়ে বুধবার রাতে কুমিল্লা জেলা পুলিশ ও ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় দুই পক্ষের গোলাগুলিতে এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হন। স্থানীয়রা তাকে শাহ আলম বলে শনাক্ত করেন। পরে গুলিবিদ্ধ শাহ আলমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের আরও দুই সদস্য আহত হয়েছেন বলেও জানিয়েছেন তিনি। তবে আহত পুলিশ সদস্যদের নাম ও কোথায় চিকিৎসা নিয়েছেন তা জানানো হয়নি।

এর আগে সোমবার (৩০ নভেম্বর) রাতে এই মামলায় আরও দুই আসামি সাব্বির ও সাজন কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

উল্লেখ্য, ২২ নভেম্বর বিকেলে কাউন্সিলর সৈয়দ মো. সোহেল ও হরিপদ সাহাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ রুমন কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় পার্শ্ববর্তী ১৬ নম্বর ওয়ার্ডের শাহ আলমকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। এ ছাড়া অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করা হয়েছে।

এই মামলায় এখন পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, সুমন, মাসুম, আশিকুর রহমান রকি, আলম মিয়া, জিসান ও অন্তু। তাদের মধ্যে অন্তু ছাড়া সবাই মামলার এজাহারভুক্ত আসামি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com