লোকালয় ২৪

কান্না দেখে মায়ের কাছে নিয়ে যাবার কথা বলে ৬বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা!

কান্না দেখে মায়ের কাছে নিয়ে যাবার কথা বলে ৬বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা!

সিনিয়র করেসপন্ডেন্ট, কুষ্টিয়া : কুষ্টিয়ার ভেড়ামারায় ৬ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা চালিয়েছে এক লম্পট। শিশুর ডাক চিৎকারে স্থানীয়রা ওই শিশুকে উদ্ধার করে। মঙ্গলবার বিকালে এ ঘটনাটি ঘটে। এ বিষয়ে ঘটনার দিন রাতে ভেড়ামারা থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে ওই শিশুর পিতা রিক্সাচালক মোঃ আব্দুর মতিন।

লিখিত অভিযোগে জানা গেছে, গরুর ঘাস কাটার জন্য ৬ বছরের শিশু মেয়েকে সঙ্গে নিয়ে মাঠে যায় তার মাতা বানুয়ারা খাতুন। ঘাস কাটতে কাটতে মাতা বেশ সামান্য দূরে চলে গেলে মেয়েটি বিলাপ শুরু করে দেয়। এসময় পাশেই ধানের জমিতে পানি দিতে থাকা উপজেলার নবগঙ্গা গ্রামের শরিয়ত আলীর লম্পট পুত্র আব্দুর রাজ্জাক (২৮) শিশুটিকে তার মায়ের পাশে নিয়ে যাবার নাম করে পার্শ্ববর্তী জমসেদ আলীর পানের বরজে নিয়ে যায়। সেখানে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে ওই লম্পট। শিশুর আর্ত-চিৎকারে পান বরজের পাশে থাকা লোকজন এগিয়ে এসে শিশুকে উদ্ধার করে।

এ ব্যাপারে শিশুর পিতা রিক্সাচালক মতিন বাদী হয়ে ওই দিন রাতেই ভেড়ামারা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে। এলাকাবাসী জানায়, লম্পট আব্দুর রাজ্জাক পুলিশের ভয়ে দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি গ্রামের তার ফুফুর বাড়ী এলাকায় পালিয়ে আছে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, অভিযোগের পরই ওই লম্পটকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। গ্রেফতার এড়াতে লম্পট আব্দুর রাজ্জাক পালিয়ে বেড়াচ্ছে।