করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী হাসপাতালে

করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী হাসপাতালে

lokaloy24.com

লোকালয় ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১০ দিন আগে তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ার পর থেকে তিনি সেলফ-আইসোলেশনে ছিলেন। খবর বিবিসির।

বিশ্বের বেশ কয়েকটি দেশের মন্ত্রীসহ পদস্থ রাজনৈতিক কর্মকর্তারা করোনাভাইরাসে আক্রান্ত হলেও ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন হচ্ছেন এই রোগে আক্রান্ত সর্বোচ্চ পদের কর্মকর্তা।দেশটির প্রধানমন্ত্রীর দফতর থেকে বলা হয়েছে, একটানা জ্বরসহ আরও কিছু উপসর্গ না কমার কারণে কয়েকটি পরীক্ষা করার জন্য তাকে হাসপাতালে নেয়া হয়েছে। রোববার রাতে জনসনকে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয়। করোনায় আক্রান্ত বরিস জনসন এখনও ব্রিটিশ সরকার প্রধানের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

তবে সোমবার করোনাভাইরাস সংক্রান্ত একটি জরুরি বৈঠকের সভাপতিত্ব করবেন ব্রিটিশ পররাষ্ট্রমন্ত্রী। এর আগে গত ১০ দিনে মন্ত্রিসভার কয়েকটি বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দিয়েছিলেন বরিস জনসন।

গত শুক্রবার নিজের টুইটার পেজে দেয়া এক ভিডিও বার্তায় নিজের শরীরে করোনার অব্যাহত প্রভাব থাকার কথা জানিয়েছিলেন। সেখানে তিনি বলেন, এখনও আমার শরীরে জ্বর আছে। তাই ডাক্তারদের পরামর্শ অনুযায়ী করোনার উপসর্গগুলো না কমা পর্যন্ত সেলফ-আইসোলেন চালিয়ে যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com