সংবাদ শিরোনাম :
কথিত স্ত্রীর সহায়তায় বাবাকে পিটিয়ে হত্যা

কথিত স্ত্রীর সহায়তায় বাবাকে পিটিয়ে হত্যা

lokaloy24.com

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলে তার কথিত স্ত্রীর সহায়তায় বৃদ্ধ বাবা নুরুল হককে (৭০) পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৩ মার্চ) রাতে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই মাদকাসক্ত ছেলে লাভলু পালিয়ে গেলেও পুলিশ তার কথিত স্ত্রী রোকেয়াকে রাতেই আটক করেছে। তিনি উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের রফিক মিয়ার মেয়ে।

জানা গেছে, লাভলু দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। বিভিন্ন সময় মাদকের টাকার জন্য বাবা-মাকে চাপ দিতেন। মাদক সেবন করতে করতে তার সঙ্গে পরিচয় হয় পাকুল্যা গ্রামের রফিকের মেয়ে রোকেয়ার। রোকেয়াও একজন মাদকসেবী। লাভলু তাকে নিজের স্ত্রী পরিচয় দিয়ে বিভিন্ন সময় বাড়িতে নিয়ে আসতেন। ছেলের অত্যাচার এবং মাদক সেবনের মাত্রা ছাড়িয়ে যাওয়ায় অতিষ্ট হয়ে মা তার বিরুদ্ধে মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় ওয়ারেন্ট হলে গত ২৭ ফেব্রুয়ারি পুলিশ তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠান।

মঙ্গলবার (৩ মার্চ) বিকেলে মাদকাসক্ত ছেলে লাভলু (৩০) জেল থেকে জামিনে বের হয়। লাভলু তার কথিত স্ত্রী রোকোয়াকে নিয়ে বাড়ি গিয়ে বাবার কাছে জামিনের খরচ বাবদ ২০ হাজার টাকা দাবি করে। বৃদ্ধ বাবা টাকা দিতে অস্বীকৃতি জানালে রোকেয়ার সহযোগিতায় বাবাকে লাঠি দিয়ে বেধম পেটায় এবং শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় লাভলু। খবর পেয়ে রাতেই মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে রোকেয়াকে আটক করে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, খবর পেয়ে রাতেই রোকেয়াকে আটক করা হয়েছে। লাভলুকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com