সংবাদ শিরোনাম :
কত আয় করল স্টুডেন্ট অব দি ইয়ার-টু?

কত আয় করল স্টুডেন্ট অব দি ইয়ার-টু?

কত আয় করল স্টুডেন্ট অব দি ইয়ার-টু?
কত আয় করল স্টুডেন্ট অব দি ইয়ার-টু?

বিনোদন ডেস্ক: টাইগার শ্রফ অভিনীত চলতি বছরের বহুল আলোচিত সিনেমা স্টুডেন্ট অব দি ইয়ার-টু। এ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন অভিনেতা চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। পাশাপাশি এ সিনেমার মাধ্যমে অভিষেক হচ্ছে তারা সুতারিয়ার।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমার সিক্যুয়েল এটি। এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমাটির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলেছিল সিনেমাটি। তাই সিক্যুয়েলটি নিয়ে দর্শকের মধ্যে ছিল বাড়তি আগ্রহ।

গতকাল শুক্রবার ভারতে প্রায় ৩ হাজার ১০০ ও ভারতের বাইরে ৪০০ পর্দায় মুক্তি পায় স্টুডেন্ট অব দি ইয়ার-টুসিনেমাটি। দর্শকের কাছে থেকে আশানুরূপ প্রতিক্রিয়া না পেলেও প্রথম দিন সিনেমাটি আয় করেছে ১২.০৬ কোটি রুপি। প্রথম দিনের আয়ের দিক থেকে এটি চলতি বছর মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে পঞ্চম সর্বোচ্চ। টাইগার শ্রফ অভিনীত সিনেমাগুলোর মধ্যে প্রথম দিনের আয়ের দিক থেকে এটি দ্বিতীয়। গত বছর মুক্তিপ্রাপ্ত এ অভিনেতার বাঘি-টু সিনেমাটি প্রথম দিন আয় করেছিল ২৫.১০ কোটি রুপি।

প্রথম দিনের আয়ের দিক থেকে এটি স্টুডেন্ট অব দি ইয়ার সিনেমাকেও ছাড়িয়ে গেছে। আলিয়া-বরুণ-সিদ্ধার্থ অভিনীত সিনেমাটি প্রথম দিন আয় করেছিল ৯ কোটি রুপি। সিনেমাটির মোট আয় হয়েছিল ৭০ কোটি রুপি। পাশাপাশি বক্স অফিসে সুপার হিট তকমাও পেয়েছিল স্টুডেন্ট অব দি ইয়ার

এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমাটি পরিচালনা করেছিলেন করন জোহর। তবে দ্বিতীয়টি পরিচালনা করেছেন পুনিত মালহোত্রা। ধর্মা প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন করন জোহর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com