লোকালয় ২৪

ওসমান ডেম্বেলের বদলে সালাহকে চায় বার্সা

খেলাধুলা ডেস্কঃ আর মাত্র সাত দিন বাকি। তাই গোটা ফুটবল দুনিয়ার ফুটবল প্রেমীদের চোখ এখন রাশিয়া বিশ্বকাপে। তবে এই সময়ের মধ্যেই নতুন পরিকল্পনায় ব্যস্ত স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

লিভারপুলের মিশরীয় ফরোয়ার্ড মোহাম্মদ সালাহকে দলে ভেড়ানোর পরিকল্পনা করছে কাতালান ক্লাবটি। স্প্যানিশ দৈনিক ডন ব্যালন বলছে, সালাকে কেনার ব্যাপারে বার্সেলোনা যথেষ্ট আগ্রহী।
শুধু তাই নয়, বার্সেলোনার সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ সালাহর বিনিময়ে নগদ অর্থের পাশাপাশি ওসমান ডেম্বেলেকেও লিভারপুলকে দিয়ে দিতে রাজি!

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্ট লিভারপুলের অভিজ্ঞ কোচ আবার ফরাসি তারকা ওসমান ডেম্বেলের প্রশংসায় পঞ্চমুখ। এই সুযোগটাই কাজে লাগাতে চায় স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। গত মৌসুমে বরুসিয়া ডর্টমুন্ড থেকে ন্যু ক্যাম্পে যোগ দেন ডেম্বেলে। কিন্তু সেই প্রত্যাশার মান তিনি রাখতে পারেননি। ইনজুরি আর ফর্মহীনতার মধ্যে দিয়েই বার্সায় প্রথম মৌসুম পার করেছেন ফরাসি তারকা। যে কারণে আগামী গ্রীষ্মকালীন দলবদলেই মোহাম্মদ সালাহকে দলে ভেড়াতে মরিয়া স্প্যানিশ জায়ান্টরা।

এ ছাড়া বার্সেলোনার লক্ষ্য ছিল অ্যাটলেটিকো মাদ্রিদের আরেক ফরাসি তারকা অ্যান্তনিও গ্রিজম্যানকে দলে ভেড়ানোর। কিন্তু সেটা নাকি হচ্ছে না আর। তাই সালাহকে টোপ দিয়েছে বার্সেলোনা।

কাতালান ক্লাবটির সেরা দুই তারকা লিওনেল মেসি আর লুইস সুয়ারেজও নাকি মোহাম্মদ সালাহকে ন্যু ক্যাম্পে চান। যদিওবা সালাহর মাথায় এখন শুধুই বিশ্বকাপ।