লোকালয় ২৪

ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা দিলেন কাদের সিদ্দিকী

ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা দিলেন কাদের সিদ্দিকী

লোকালয় ডেস্ক- আজ সোমবার (৮ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে কৃষক শ্রমিক জনতা লীগ আয়োজিত এক সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্যফ্রন্ট ছাড়ার ঘোষণা দিয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের অস্তিত্ব বা ঠিকানা খোজার চিন্তা মাথা থেকে ঝেরে ফেলে জনগণের সকল সমস্যায় তাদের পাশে থাকার অঙ্গিকারে কৃষক শ্রমিক জনতা লীগ নতুন উদ্যমে পথ চলা শুরু করছে।

তিনি বলেন, আমার মনে হয় না, এখানে কোন অস্পষ্টতা আছে। যার কোন কর্মকান্ড নেই, সেজন্য সেখান থেকে আমরা চলে আসছি, যাচ্ছি- এ শব্দ ব্যবহার করা আমাদের কাছে যুক্তিযুক্ত মনে হয় নাই। সেই কারণে বলেছি, মাথা থেকে ঝেরে ফেলে দিয়েছি। এর অর্থ আপনি যেটা বলেছেন, সেটাই বুঝায়।

কোনো জোটের সঙ্গে যাবেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে কাদের সিদ্দিকী বলেন, সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগ আর কোনো দিন ক্ষমতায় আসতে পারবে না। গণতন্ত্রমনা দলগুলোর সঙ্গে কাজ করবো।

এ সংবাদ সম্মেলনে সংগঠনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী এবং কাদের সিদ্দিকীর স্ত্রী ও মেয়ে উপস্থিত ছিলেন।