‘এলজিএসপি-৩ প্রকল্পে কোন অনিয়মের ছাড় দেয়া হবে না’

‘এলজিএসপি-৩ প্রকল্পে কোন অনিয়মের ছাড় দেয়া হবে না’

স্টাফ রিপোর্টার ॥ ‘লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি; প্রকল্পের সাফল্যগাথা ও অর্জনসমূহ প্রকাশ ও প্রচারে উৎসাহিত করা; স্থানীয় সরকার প্রতিষ্ঠান কার্যক্রমের স্বচ্ছতা জবাবদিহিতা ও বরাদ্দের সুষম বন্টন নিশ্চিতকরণে ভবিষ্যৎ করণীয় নির্ধারণ; লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট ৩ (এলজিএসপি-৩) এর অর্জনসমূহ টেকসই ও প্রাতিষ্ঠানিকীকরণের ভবিষ্যৎ করণীয় বিষয়ে সুপারিশ প্রণয়ন” বিষয়ে একটি কর্মশালা অনুষ্ঠিত হয়।
গতকাল ৭ সেপ্টেম্বর জেলা প্রশাসকের কার্যালয়, হবিগঞ্জ এর সভাকক্ষে এ সভা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা প্রশাসক ইসরাত জাহান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপপরিচালক (অতিরিক্ত দায়িত্ব), স্থানীয় সরকার বিজেন ব্যানার্জি। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, জেলা তথ্য অফিসার পবন চৌধুরী, প্রমুখ।
এসময় প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরা হয় এবং উপস্থিত অংশগ্রহণকারীগণ তাদের বিভিন্ন মতামত ব্যক্ত করেন। প্রধান অতিথি এবং সভাপতি তাদের বক্তৃতায় জানান যে, ‘এলজিএসপি-৩ প্রকল্পের অর্থ সঠিকভাবে ব্যবহার করতে হবে এবং কোনো প্রকল্পেই কোন অনিয়মের ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com