লোকালয় ২৪

এরশাদের নেতৃত্বে সংলাপে যাচ্ছেন হবিগঞ্জের আতিক সহ ৩৩ নেতা

এরশাদের নেতৃত্বে সংলাপে যাচ্ছেন ৩৩ নেতা

লোকালয় ডেস্কঃ ড. কামালের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্ট ও বি. চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্টের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সংলাপে বসছেন প্রাক্তন রাষ্ট্রপতি এইচ এম এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের নেতারা।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রী কার্যালয় গণভবনে এই সংলাপ অনুষ্ঠিত হবে। সংলাপ শেষ করে রাতেই পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এ বিষয়ে ব্রিফ করবেন  শীর্ষ নেতারা।

জোটের চেয়ারম্যান এরশাদের নেতৃত্বে সংলাপে অংশ নিচ্ছেন জাতীয় পার্টি ও জোটের শরিকদলগুলোর মোট ৩৩ নেতা। এতে জাতীয় পার্টির পক্ষ থেকে সংলাপে অংশ নেবেন দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব ও জোটের মুখাপাত্র এবিএম রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ,  এমএ ছাত্তার, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, অধ্যাপক দেলোয়ার হোসন খান, সৈয়দ আবু হোসেন বাবলা, আলহাজ সাহিদুর রহমান টেপা, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, মজিবুল হক চুন্নু, সালমা ইসলাম, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, মাহমুদুল ইসলাম চৌধুরী, মসিউর রহমান রাঙা, আজম খান, সোলায়মান আলম শেঠ,  আতিকুর রহমান আতিক, মেজর (অব.) খালেদ আক্তার, সফিকুল ইসলাম সেন্টু, শামীম হায়দার পাটোয়ারী, যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা  ও নুরুল ইসলাম ওমর।

সম্মিলিত জাতীয় জোটের শরিক দল বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা এমএ মান্নান, মহাসচিব এম এ মতিন, বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাহফুজুল হক, যুগ্ম মহাসচিব জালাল আহমেদ, জাতীয় ইসলামী মহাজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক, বিএনএ’র চেয়ারম্যান সেকেন্দার আলী মনিও এই সংলাপে অংশ নিচ্ছেন।