এমসি কলেজের ছাত্রলীগের দখল, চাঁদাবাজি নিয়ে সংবাদ প্রকাশ ॥ সাংবাদিককে বহিস্কারের হুমকি

এমসি কলেজের ছাত্রলীগের দখল, চাঁদাবাজি নিয়ে সংবাদ প্রকাশ ॥ সাংবাদিককে বহিস্কারের হুমকি

জাকির হোসাইন চৌধুরী (ফাইল ছবি)

স্টাফ রিপোর্টার ॥ সিলেটের এমসি কলেজ ছাত্রলীগের হল দখল, চাঁদাবাজি, দলীয় নিয়োগ এবং নিরীহ ছাত্রদের হয়রানিসহ বিভিন্ন অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশের কারণে বহিস্কার হুমকি দেয়া হয়েছে বিএনপি সমর্থিত সংবাদকর্মী শিক্ষার্থী জাকির হোসাইন চৌধুরীকে।

জানা যায়, ২০০৮ সালে অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। ক্ষমতায় এসেই ১৪ দলীয় মহাজোট সরকার বাংলাদেশ জাতীয়তাবাদ দল বিএনপির নেতাকর্মীদের উপর শুরু করে দমন, নিপীড়ন ও নির্যাতন। যেখানেই বিএনপি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হওয়ার জন্য প্রচেষ্ঠা চালাচ্ছেন সেখানেই তাদেরকে বাঁধাগ্রস্থ করা হচ্ছে। ক্ষমতায় আসার পর থেকেই বেপরোয়া হয়ে উঠেছে আওয়ামী লীগ এর অঙ্গসংগঠন ছাত্রলীগ। তারা দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শুরু করেছে হল দখল, চাঁদাবাজি, দলীয় নিয়োগসহ বিভিন্ন অনিয়ম। ছাত্রলীগের এ সকল অনিয়ম ও সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে বাদ যায়নি সিলেট এমসি কলেজও। সেখানকার চিত্র সংবাদ মাধ্যমে তুলে ধরেন সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের ছাত্র এবং ছাত্রদলের সক্রিয় সদস্য জাকির হোসাইন চৌধুরী।
এরপর থেকেই এমসি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা তার ওপর ক্ষুব্দ ছিলো এবং তাকে বহিস্কারের হুমকি দেয়া হয়। এদিকে তাকে কলেজ থেকে বহিস্কার করার হুমকি দেয়ায় এমসি ছাত্রদলের নেতাকর্মীসহ সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com