এবার সুপারি চুরির অপরাধে শিশুকে শেকলে বেধে নির্যাতন!

এবার সুপারি চুরির অপরাধে শিশুকে শেকলে বেধে নির্যাতন!

এবার সুপারি চুরির অপরাধে শিশুকে শেকলে বেধে নির্যাতন!
এবার সুপারি চুরির অপরাধে শিশুকে শেকলে বেধে নির্যাতন!

নিজস্ব প্রতিবেদক: ভোলায় গাছ থেকে সুপারি চুরির অপরাধে মো. আলাউদ্দিন নামের এক শিশুকে শেকল দিয়ে বেধে নির্যাতন করা হয়েছে।

বৃহষ্পতিবার এ ঘটনায় জড়িত ফাতেমা বেগমকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের দক্ষিণ চর আনন্দ গ্রামে এ ঘটনা ঘটে।

শিশু আলাউদ্দিন ওই এলাকার মো. কামাল দেওয়ানের ছেলে। এবং আটককৃত ফাতেমা একই এলাকার প্রবাসী মোছলেউদ্দিনের স্ত্রী। এ ঘটনায় আলাউদ্দিনের চাচা বাদী হয়ে চার জনকে আসামী করে ভোলা থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাতে প্রবাসী মোছলেউদ্দিনের বাগানের গাছ থেকে সুপারি চুরির অপরাধে শিশু আলাউদ্দিনকে আটক করে তারা। পরে তাকে গলায় লোহার শেকল দিয়ে তালাবদ্ধ করে মারধর করেন প্রবাসী মোসলেহউদ্দিনের স্ত্রী ফাতেমা এবং ওই এলাকার ইউসুফ পাটওয়ারী, মাইনউদ্দিন ও সামছুদ্দিন। স্থানীয়রা ঘটনা জানতে পেরে রাতেই পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ওই শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে।

এ ঘটনায় বৃহষ্পতিবার শিশু আলাউদ্দিনের চাচা বাদী হয়ে জড়িতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলার আলোকে এর সাথে জড়িত ফাতেমা বেগমকে আটক করে পুলিশ।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিয়া জানান, এ ঘটনায় শিশু আলাউদ্দিনের চাচা ইসমাইল হোসেন বাদী হয়ে চার জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। আমরা এর সাথে জড়িত ফাতেমা বেগম নামের এক আসামীকে গ্রেফতার করেছি। বাকীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com