এক রুমেই দুই বোনকে অসংখ্যবার ধর্ষণ, গ্রেফতার ২

এক রুমেই দুই বোনকে অসংখ্যবার ধর্ষণ, গ্রেফতার ২

এক রুমেই দুই বোনকে অসংখ্যবার ধর্ষণ, গ্রেফতার ২
এক রুমেই দুই বোনকে অসংখ্যবার ধর্ষণ, গ্রেফতার ২

নারায়ণগঞ্জ- প্রেমের ফাঁদে ফেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সপ্তম শ্রেণির এক ছাত্রী (১২) ও তার চাচাতো বোনকে (১৭) অপহরণের পর ২০ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার গিরিধারা এলাকার একটি বাড়ি থেকে গত শুক্রবার দিবাগত রাতে ওই ছাত্রী ও তার বোনকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় আল আমিন (২২) ও রিয়াদ (২৫) নামের দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযুক্ত ধর্ষক আল আমিনের বাবার নাম বাদল এবং রিয়াদের বাবার নাম আজিজ হোসেন। তাদের দুজনের বাড়ি ভোলার চরফ্যাশন থানার কুলসুমবাগ এলাকায়।

সিদ্ধিরগঞ্জের এই ঘটনায় গতকাল শনিবার সকালে এক কিশোরীর বাবা মামলা করেছেন।

মামলার বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সেলিম মিয়া জানান, প্রেমের ফাঁদে ফেলে ২ জুন বিকাল সাড়ে ৩টায় সিদ্ধিরগঞ্জের আইয়ুবনগর এলাকা থেকে দুই চাচাতো বোনকে অপহরণ করে আল আমিন ও তার বন্ধু রিয়াদ। পরে তাদেরকে ফতুল্লার গিরিধারা এলাকার জনৈক সেলিনা আক্তারের মালিকানাধীন ফ্ল্যাট বাসায় নিয়ে যায়। বাসার এক কক্ষেই দুই কিশোরী বোনকে নিয়ে রাত্রি যাপন করতে থাকে। অপহরণের রাত থেকেই একই কক্ষে দুই বন্ধু অসংখ্যবার তাদেরকে ধর্ষণ করে বলে উল্লেখ করা হয়।

স্বজনরা তাদের খোঁজাখুঁজি করে না পেয়ে ২১ জুন এক অপহৃতার বাবা সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন। ওই জিডির প্রেক্ষিতে অভিযান চালিয়ে দুই কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তদের আটক করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় এক কিশোরীর বাবা বাদী হয়ে দুই যুবকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে সাত দিনের রিমান্ড আবেদন করে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়।

এছাড়াও দুই কিশোরীর ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা সেলিম মিয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com