সংবাদ শিরোনাম :
এক দিনেই এক মিলিয়ন ভিউ!

এক দিনেই এক মিলিয়ন ভিউ!

এক দিনেই এক মিলিয়ন ভিউ!
এক দিনেই এক মিলিয়ন ভিউ!

বিনোদন ডেস্কঃ ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় সিএমভি’র ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ইমরান মাহমুদুল ও সাফা কবিরের নতুন গানচিত্র ‘আমার কাছে তুমি অন্যরকম’।
প্রকাশের পর থেকে এটি ভাইরাল হতে থাকে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। বিশেষ করে গাওয়ার পাশাপাশি ভিডিওর গল্পে ইমরানের অভিনয় এবং ভয়ংকর পরিণতি দাগ কাটে দর্শক-শ্রোতাদের মনে।
সেই সূত্রে ‘আমার কাছে তুমি অন্যরকম’ গানচিত্রটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশের পর মাত্র এক দিনে অতিক্রম করে এক মিলিয়ন ভিউয়ের ঘর! যা সচরাচর ঘটতে দেখা যায় না।
এক দিনেই মিলিয়ন ভিউ অতিক্রম করা প্রসঙ্গে ইমরান বললেন, ‘এটা সত্যিই ভালোলাগার মতো একটি বিষয়। আমাদের টিমের তৈরি আগের গানটিও (এমন একটা তুমি চাই) এমনই সফলতা পায়। এবারও তাই ঘটছে। নতুন গানটি এক দিনে শুধু এক মিলিয়ন ভিউ-ই হয়নি, একইসঙ্গে ৩৫ হাজার লাইকও পেয়েছে শুধু সিএমভি’র ইউটিউব চ্যানেলে। আর গানটি শেয়ারের সংখ্যা তো গুনে শেষ করা যাবে না। সবমিলিয়ে আমরা ধন্য, আমরা কৃতজ্ঞ সবার কাছে।’
ঠিক এক বছর আগে (৫ ফেব্রুয়ারি ২০১৮) প্রকাশ পেয়েছিল সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাফা কবিরের ‘এমন একটা তুমি চাই’। সে বছরের অন্যতম সফল মিউজিক ভিডিও ছিল এটি। একই জুটিকে নিয়ে সিএমভি’র ব্যানারে এ বছর একই তারিখে (৫ ফেব্রুয়ারি ২০১৯) প্রকাশ হয় ‘আমার কাছে তুমি অন্যরকম’।
প্রথম গানটির মতো এই গানটিও লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ, গেয়েছেন ইমরান, মডেল হয়েছেন ইমরান-সাফা কবির আর গল্পের বুননে ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com