আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য সকলকে সতর্ক থাকার আহবান এমপি

আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য সকলকে সতর্ক থাকার আহবান এমপি

আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল হবিগঞ্জ শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসন আয়োজিত সম্প্রীতির সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান। এ সময় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় দেশ পরিচালনা করছে। তবে একদল কুচক্রী মানুষ এখনও দেশে সম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে চায়। তারা ধর্মের নাম ব্যবহার করে দেশে অরাজকতা চালাতে চায়।
এক্ষেত্রে সকল ধর্মের মানুষকে সতর্ক থাকতে হবে। কেউ যেন কোন গুজব ছড়াতে না পারে সে ব্যাপারেও চোখ কান খোলা রাখতে হবে। এ সময় তিনি আইন-শৃংখলা বাহিনীকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বনের নির্দেশনা দিয়েছেন।
হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে সম্প্রীতির সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নূরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শড়খ শুভ্র রায় প্রমুখ।
এ ছাড়াও বিভিন্ন ধর্মীয় নেতৃবৃন্দ এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ এতে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন। এর আগে এমপি আবু জাহির জেলা প্রশাসন আয়োজিত তথ্য অধিকার দিবসের আলোচনা সভা ও শোভযাত্রায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন। পরে শিল্পকলা একাডেমিতে বৃক্ষরোপন কর্মসূচিতে অংশ নেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com