আমি এমন খালেদা জিয়াকে আগে কখনো দেখিনি: মির্জা ফখরুল

আমি এমন খালেদা জিয়াকে আগে কখনো দেখিনি: মির্জা ফখরুল

আমি এমন খালেদা জিয়াকে আগে কখনো দেখিনি: মির্জা ফখরুল
আমি এমন খালেদা জিয়াকে আগে কখনো দেখিনি: মির্জা ফখরুল

ঢাকা- বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নেতৃত্বকে ভয় পায় বলে সুপরিকল্পিতভাবে তাকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে বলে মন্তব্য করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত অনশনে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমি গতকাল (মঙ্গলবার) কোর্টে গেয়েছিলাম। সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার একটি মিথ্যা মামলার কাজ চলছে ছোট অন্ধকার প্রকোষ্ঠে! আমি সেখানে তার সঙ্গে দেখা করতে গেয়েছিলাম। বলে বোঝাতে পারবো না, কারণ আমি এমন খালেদা জিয়াকে আগে কখনো দেখিনি। তিনি এতো অসুস্থ যে, মাথা সোজা করে বসতে পারছেন না! তার সমস্ত শরীরে যন্ত্রণা ও ব্যথা। তিনি কিছুই খেতে পারছেন না। আর কিছু খেলেও সেটা থাকছে না।

বিএনপি মহাসচিব বলেন, এখনো সময় আছে, খালেদা জিয়াকে মুক্তি দিন। কারণ তিনি গণতন্ত্রের প্রতীক, তিনি একমাত্র বাংলাদেশে গণতন্ত্রকে রক্ষা করতে পারবেন এবং আপনাদেরকেও রক্ষা করতে পারবেন তিনি।

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে ফখরুল বলেন, আজকে আর বসে থাকবার সুযোগ নেই। এটা (অনশন) কোনো ছোট অনুষ্ঠান নয়। এটা একটা বড় আন্দোলন। এটাকে সামনে নিয়ে আমাদের সামনের দিনগুলোতে এগিয়ে যেতে হবে। কারণ, এটা ছোটখাটো সংগ্রাম ও লড়াই নয়। এটা হচ্ছে, আমাদের অস্তিত্বের লড়াই। অনেকেই বলেন, এ সংকট বিএনপির। কিন্তু না। এটা সমস্ত জাতির সংকট।

তিনি বলেন, আসুন, আমরা দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হই। ঐক্যবদ্ধ হয়ে এই যে স্বৈরাচার সরকার আমাদের বুকের ওপরে চেপে বসেছে- তাদের সরিয়ে দেশের গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও বেগম জিয়াকে মুক্ত করে গণতান্ত্রিক রাষ্ট্র নির্মাণ করি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com