সংবাদ শিরোনাম :
আমি আইন মেনে সবকিছু করবো: সালমান মুক্তাদির

আমি আইন মেনে সবকিছু করবো: সালমান মুক্তাদির

আমি আইন মেনে সবকিছু করবো: সালমান মুক্তাদির
আমি আইন মেনে সবকিছু করবো: সালমান মুক্তাদির

বিনোদন প্রতিবেদকঃ ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটের চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে ইউটিউবার ও অভিনেতা সালমান মুক্তাদির বলেছেন, এখন থেকে তিনি আইন মেনে সবকিছু করবেন।

মঙ্গলবার বিকালে ঢাকার মিন্টো রোডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটে জিজ্ঞাসাবাদ করা হয় সালমানকে। জিজ্ঞাসাবাদ শেষে রাত ৮টার দিকে চলে যান তিনি।

পরে জানতে চাইলে সালমান মুক্তাদির গণমাধ্যমকে বলেন, আমি আইন মেনে সবকিছু করবো। তবে আমাকে বলতে হবে যে আমার কোন ভিডিওটি কোন আইনকে লংঘন করে। কোনো ব্যক্তি বা মহলের ষড়যন্ত্রে আমাকে এভাবে ডাকা হয়েছে।

তিনি বলেন, আমি তো আর কোনো জঙ্গি বা সন্ত্রাসী না। তবুও আমার কোনো কনটেন্ট নিয়ে অভিযোগ থাকতেই পারে। সেরকমই অভিযোগের বিষয়ে জানতে আমি সেখানে গিয়েছিলাম। তারা আমাকে বলেছে, আমি আমার ভিডিওটি সরিয়ে নিয়েছি।

কী বিষয়ে কথা হয়েছে- জানতে চাইলে সালমান বলেন, আমি একটি মিউজিক ভিডিও বানিয়েছিলাম, যার নাম অভদ্র প্রেম। মূলত ইন্ডিয়ান দর্শকদের কথা মাথায় রেখেই ভিডিওটি বানাই। সেটা নিয়ে কিছু কথা হয়। ওটা আপাতত বাংলাদেশে প্রদর্শন বন্ধ রেখেছি।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি তথ্য ও যোগাযোগ প্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার সালমান মুক্তাদিরের ‘আজকের অবস্থান জানতে চেয়ে’ ফেসবুকে স্ট্যাটাস দেন। এক দিনের মাথায় সালমানকে ডেকে নেয় সাইবার অপরাধ দমন বিভাগ।

সাইবার ক্রাইম ইউনিটের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোহাম্মদ নাজমুল ইসলাম বলেন, সেফ ইন্টারনেট স্লোগানকে সামনে রেখে সাইবার অপরাধ দমন বিভাগ কাজ করছে। তারই অংশ হিসেবে সালমানকে ডাকা হয়েছিল।

তিনি সময়ের কণ্ঠস্বরকে আরও বলেন, সালমান মুক্তাদির ভিডিও রিমুভ সংক্রান্ত কমিটমেন্ট (প্রতিশ্রুতি) দিয়েছেন। আমাদের পক্ষ থেকে তাকে কাউন্সিলিং ও নিরাপদ ইন্টারনেট সংক্রান্ত কিছু নির্দেশনা দেওয়া হয়েছে। সেগুলো মনিটর করা হচ্ছে। সহযোগিতা না করলে পরবর্তীতে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com